কুমিল্লা মহানগর ব্লাড ডোনার্স সোসাইটির ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকীতে পদার্পণ।

প্রকাশিত: ৮:০৫ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২৬, ২০২৩

কুমিল্লা প্রতিনিধি : রক্ত দিবো, সুস্থ থাকবো, মানব সেবায় অবদান রাখবো, এই শ্লোগানকে আকড়ে ধরে প্রতিষ্ঠিত, কুমিল্লা মহানগর ব্লাড ডোনার্স সোসাইটি। মানব সেবায় দিন চলতে চলতে ধীরে ধীরে সংগঠনটি ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকীতে পদার্পণ করে। শনিবার দিনব্যাপি বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে নগরীর ট্রমা সেন্টারের হল রুমে এ অনুষ্ঠান উদযাপন করা হয়।
অনুষ্ঠানে কুমিল্লা মহানগর ব্লাড ডোনার্স সোসাইটির কেন্দ্রীয় সভাপতি ফয়েজ আহমেদ মুন্সীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, কুমিল্লা ট্রমা সেন্টারের প্রতিষ্ঠাতা পরিচালক অধ্যাপক ডা. মো. আব্দুল হক।
বিশেষ অতিথি ছিলেন, সমাজ সেবক, মো. শাহ আলম, সংগঠনের উপদেষ্টা মোস্তাক আহমেদ, আমাদের সমাজ সংগঠনের সভাপতি ও ট্রমা সেন্টারের পরিচালক মো. শফি উল্লাহ্, ময়নামতি জেনারেল হাসপাতালের প্রসাশনিক কর্মকর্তা আফজাল বারী। মাই টিভির কুমিল্লা জেলা প্রতিনিধি আবু মুছা প্রমূখ।
অনুষ্ঠানটি সফল করতে প্রবাস থেকে উৎসাহ যোগীয়েছেন, সংগঠনের সাধারণ সম্পাদক আবু ইউসুফ ভূইয়া।
অনুষ্ঠানে বক্তারা রক্তদানের উপকারিতা ও রক্তদানে আগ্রহী হওয়ার জন্য সকলকে উৎসাহিত করেন এবং কিছু অসাধু সংগঠন ও দুষ্ট চক্রের প্রতারনা থেকে সতর্ক থাকার জন্যও আহবান করেন।
অনুষ্ঠান উপস্থাপনায় ছিলেন, সাংস্কৃতিক সংগঠন শিল্পকাহনের প্রতিষ্ঠাতা, নাসির আহমেদ।
অনুষ্ঠানে কুমিল্লা মহানগর ব্লাড ডোনার্স সোসাইটির পরিচালক, সদস্য, সদস্যদের অভিবাবকসহ অন্যান্য রক্তদান সংগঠনের সদস্যরাও উপস্থিত ছিলেন।।
সব শেষে প্রোগ্রাম চেয়ারম্যান আরিফুল ইসলাম সোহাগ অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।