আগামী ১১ই মার্চ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ময়মনসিংহ বিভাগীয় সমাবেশ।

প্রকাশিত: ৯:৪৮ পূর্বাহ্ণ, মার্চ ৩, ২০২৩

নিজস্ব প্রতিবেদক ঃ প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে আওয়ামীলীগ কে সুসংগঠিত রাখতে নৌকার পক্ষে ভোট চাইলেন গৌরীপুরের বিভিন্ন এলাকায় জনাব সোমনাথ সাহা।

আগামী ১১ই মার্চ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ময়মনসিংহ বিভাগীয় সমাবেশে আগমন উপলক্ষ্যে সমাবেশের স্থান পরিদর্শন করেন মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ে প্রশাসনিক কর্মকর্তা বৃন্দ , এসএসএফ এর কর্মকর্তাবৃন্দ, গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী, ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক,ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি,
ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে সমাবেশস্থল  পরিদর্শন করেন সোমনাথ সাহা।

গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে আওয়ামীলীগকে সুসংগঠিত করতে মতবিনিময় করেন।

ভাংনামারী ইউনিয়নের চর ভাবখালী গ্রামে শাহ সুফি হারেজ আলী ফকির চিশতি (রাহঃ) এর স্মরণে ১১ তম পবিত্র বার্ষিক ওরশ মোবারকে
প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া প্রার্থনা এবং আগামী নির্বাচনে নৌকার পক্ষে ভোট চান তিনি।

এছাড়া তিনি গৌরীপুরের বিভিন্ন বাজারে উপস্থিত হয়ে জনসাধারণের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। তাদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার আওয়ামী লীগ সরকারের উন্নয়ন মূলক কর্মকান্ডের আলাপ আলোচনা এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করেন।