রাজধানীতে আইনজীবীর অফিস সহকারীকে পিটিয়ে হত্যার অভিযোগ

প্রকাশিত: ১২:৪৬ পূর্বাহ্ণ, জুলাই ৩১, ২০২৩

মোঃআবু কাওছার মিঠু –

রাজধানীর পল্টন থানাধীন শান্তিনগর ইস্টার্ন প্লাস মার্কেটের পাশে একটি ভবনের গ্রাউন্ড ফ্লোরে খালেদ শেখ নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। তিনি ঢাকা সুপ্রিম কোর্টের এক আইনজীবীর অফিস সহকারী হিসেবে কাজ করতেন।

শনিবার (২৯ জুলাই) দিবাগত রাত সোয়া ১২টায় দিকে খালেদকে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খালেদ ফরিদপুর মধুখালী উপজেলার জফরাকান্দি গ্রামের আব্দুস সামাদ শেখের ছেলে। বর্তমানে রামপুরা হাই স্কুল রোড টাঙ্গাইল গলি এলাকায় থাকে।

হাসপাতালে নিহতের বড় ভাই ভাই শাকিল শেখ জানান, শান্তিনগর ইস্টার্ন প্লাস মার্কেটের পাশে আবেদ হোল্ডিং নামে একটি ভবনের আন্ডার গ্রাউন্ডে খালেদের এক বন্ধুর ছোট ভাইকে চুরির অভিযোগে আটকে রেখে মারধর করছে নিরাপত্তা কর্মীরা।এই সংবাদের বন্ধুকে নিয়ে সেখানে যান খালেদ। সেখানে নিরাপত্তা কর্মী ও ভবনে থাকা অন্যান্য লোকজনদের খালেদ বলেন ,তার অপরাধ হয়ে থাকলে তাকে পুলিশে দেন মারধর করেছেন কেন ?এই কথা বলার সঙ্গে সঙ্গে
খালেদের সাথে তর্কাতর্কি হয়। এক পর্যায়ে ভবনে থাকা নিরাপত্তাকর্মীরাসহ ১৫ থেকে ২০ জন একযোগে খালেদকে পেটাতে থাকে। এতে খালেদ অচেতন হয়ে পড়লে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়। পরে সে মারা যায়।

ঢাকা মেডিকেল হাসপাতালের পুলিশ ক্যাম্প ইনচার্জ বাচ্চু মিয়া জানান, খালেদ নামে এক যুবকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করা হয়েছে। মৃতদেহটি জরুরী বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি পল্টন থানাকে জানানো করা হয়েছে।

পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন মিয়া জানান, হাসপাতাল থেকে একটি হত্যাকাণ্ডের সংবাদ পাওয়া গেছে। বিস্তারিত জানার জন্য পুলিশ পাঠানো হয়েছে।