কুমিল্লার বরুড়ায় পুর্ব শত্রুতার জেরে এক শ্রমিকদল নেতাকে ছুরিকাঘাতে গুরুতর আহত।

প্রকাশিত: ৮:১৩ পূর্বাহ্ণ, জানুয়ারি ৩, ২০২৪
স্টাফ রিপোর্টার : কুমিল্লার বরুড়ায় কাউসার নামে এক শ্রমিকদল নেতাকে ছুরিকাঘাতে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে বেলায়েত হোসেন নামে এক যুবলীগ নেতার বিরুদ্ধে। সোমবার (১ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার ঝলম বাজারে এ ঘটনা ঘটে। ছুরিকাঘাতে কাউসারের নাড়ি-ভূঁরি বের হয়ে যায়। মারাত্মক আহত অবস্থায় তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়া হয়।
আহত কাউসার বরুড়া উপজেলার সিংগুর এলাকার বাসিন্দা এবং উপজেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক। অভিযুক্ত যুবলীগ নেতা বেলায়েত হোসেনের বাড়ি একই ইউনিয়নের কানাইল গ্রামে বলে জানা গেছে।
স্থানীয় সূত্র বলছে, কয়েকমাস পূর্বে একটি ঘটনার জের ধরে কাউসারের সাথে বেলায়েতের দ্বন্দ্ব হয়। সেই দ্বন্দ্বের জের ধরে সোমবার সন্ধ্যায় ঝলম বাজার কাউসারকে ছুরিকাঘাত করে বেলায়েত। তবে অপর একটি সূত্র বলছে, কয়েকদিন পূর্বে বিএনপির ভোট বর্জনের আহবান জানানো লিফলেট বিতরণ করেন কাউসার। এ ঘটনাকে সামনে এনে বেলায়েত তাকে ছুরিকাঘাত করেছে।
বরুড়া থানার তদন্ত কর্মকর্তা মীর রেজাউল ইসলাম বলেন, ঝলম বাজারে একজনকে ছুরিকাঘাতের তথ্য পেয়েছি। অভিযুক্তকে খোঁজা হচ্ছে। তবে এ বিষয়ে থানায় কেউ কোনো অভিযোগ করেনি।
ঝলম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বরুড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহবায়ক নুরুল ইসলাম নুরু বলেন, শুনেছি পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটিয়েছে। এটি অত্যন্ত নিন্দনীয় কাজ হয়েছে। সুষ্ঠু তদন্তের মাধ্যমে দোষিকে আইনের আওতায় আনার জন্য দাবি জানিয়েছেন সর্ব স্তরের জনসাধারণ।