রূপগঞ্জে পূর্ব শত্রুতায় সাংবাদিককে কুপিয়ে জখম

প্রকাশিত: ৫:১২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৪, ২০২৩

মোঃআবু কাওছার মিঠু

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ

দৈনিক জাতীয় অর্থনীতি পত্রিকার নারায়ণগঞ্জ জেলার ব্যুরো প্রধান ও রূপগঞ্জ উপজেলার তারাবো পৌরসভার হাটিপাড়া এলাকার বাসিন্দা ইমরান হোসেন শুভকে(২৬) গতকাল ১৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার সন্ত্রাসীরা কুপিয়ে জখম করেছে। পূর্ব শত্রুতার জের ধরে ১২/১৩ জন সন্ত্রাসী তার উপর হামলা চালায়। হামলাকারীরা কুপিয়ে তার হাত, পা, বুকে, ও সম্পূর্ন শরীরে রক্তাক্ত জখম করে। এ সময় তার ডাক চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে তার গলার এক ভরি ওজনের স্বর্ণের চেইন ও নগদ ত্রিশ হাজার টাকা লুটে নিয়ে প্রাণ নাসের হুমকি দিয়ে পালিয়ে যায়। পরে সাংবাদিক ইমরান হোসেন শুভকে উদ্ধার করে প্রথমে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।


এ ব্যপারে সাংবাদিক ইমরান হোসেন শুভর মা আফিয়া আক্তার বাদী হয়ে ইমান হোসেন এর ছেলে তারাবো পৌর স্বেচ্ছাসেবকলীগ নেতা মিথুন ভুঁইয়া, মাছুম ভুঁইয়া, মৃদুল ভুঁইয়া, শাকিল মিয়া, ইমান হোসেন ও মহিউদ্দিনসহ অজ্ঞাত ৭/৮ জনকে আসামী করে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।


রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ বলেন, সাংবাদিক ইমরান হোসেন শুভর উপর হামলার ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে। মামলা রুজু করা হয়েছে। আসামীদের গ্রেফতারের  জন্য পুলিশ তৎপর রয়েছে।

তারিখ- ১৪-০৯-২০২৩ইং

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি