বরুড়ার গজারিয়ায় (রাঢ়ী) তে ৪র্থ শ্রেণীর শিক্ষার্থীকে হত্যা

প্রকাশিত: ১১:৫১ অপরাহ্ণ, ডিসেম্বর ১৫, ২০২২

বরুড়ার ভাউকসার ইউনিয়নের গজারিয়ায় ৪র্থ শ্রেণীর শিক্ষার্থী কে হত্যা করা হয়েছে। ১৪ই ডিসেম্বর রাঢ়ী ভুঁইয়া বাড়ী সংলগ্ন উঃ পাশে গজারিয়ার (কলুনী) বাসিন্দা মৃত মো. সেলিম ও মঞ্জুমা বেগমের মেয়ে নাদিয়া সুলতানা ইমুকে একটি নির্জন বাগানে বাঁশের ঝাড়ের মধ্যে মেরে ফেলে যায় হত্যাকারীরা। এদিকে এলাকাবাসী হত্যাকারী সন্দেহে রাঢ়ী এলাকার মৃত মনোহর আলীর ছেলে মোঃ জসিম নামের এক বখাটেকে এলাকাবাসী আটক করে স্থানীয় মেম্বার মোঃ সফিকের সহযোগিতায় বরুড়া থানায় সোর্পদ করে।

এসময় উপস্থিত মেয়ের মা মঞ্জুমা বেগম বলেন গত সোমবার একই গ্রামে তার বড় বোনের বাড়ী অর্থাৎ ইমুর খালার বাড়িতে বেড়াতে যায়। বুধবার সকাল ১০টার দিকে ইমুর খালা সাহিদা তাকে দোকানে তার খালাত ভাইকে নিয়ে আসার জন্য পাঠায় । কিন্তু এরপর দীর্ঘ সময় ইমু বাড়িতে না আসলে তারা খোঁজাখুজি শুরু করে, এসময় ইমুর বড় বোন রাঁঢ়ী মহিলা মাদ্রাসায় যাওয়ার পথে যানতে পারে ইমুকে খুঁজে পাওয়া যাচ্ছে না আর এজন্য সে তার মা মঞ্জুমা বেগম কে ফোন দেয়। মঞ্জুমা বেগম খবর পাওয়ার পর পর চারদিকে খোঁজা খুঁজি শুরু করে এবং এক পর্যায়ে এলাকাবাসীর কাছ থেকে জানতে পারে জসিমের সাথে মেয়েটি ঘুরাঘুরি করছিলো আর এই কথার সূত্র ধরে জসিম কে আটক করেছে এলাকাবাসী।

 

খবর পেয়ে বরুড়া থানা অফিসার ইনচার্জ ইকবাল বাহার মজুমদার পুলিশ ফোর্স নিয়ে ঘটনাস্থলে যান এবং বলেন আমরা এখানে এসেছি কুমিল্লা থেকে সিআইডি সহ সকল টিম আসছে সকল কিছু দেখছি। এব্যাপারে সর্বোচ্চ আইননি পদক্ষেপ নেওয়া হবে।

যাযাদি/ সোহেল থেকে