সাংবাদিকের উপর সন্ত্রাসীদের হামলার প্রতিবাদে ‘রাজউক’ এর সামনে মানববন্ধন

প্রকাশিত: ৭:৪৬ অপরাহ্ণ, এপ্রিল ২৩, ২০২৪

 

এইচ,এম,রহমাতুল্লাহ (বিশেষ প্রতিনিধি)

ইস্টার্ন হাউজিংয়ে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ( রাজউক) এর সামনে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন কর্মসূচির আয়োজন করেন দৈনিক আওয়ার বাংলাদেশ ও ডেমরা প্রেস ক্লাবের সদস্যবৃন্দ।

গতকাল ২৩ এপ্রিল (মঙ্গলবার) ডেমরা ইস্টার্ন হাউজিং সোসাইটির ভিতরে ভিডিও চিত্র ধারণ করতে গেলে সন্ত্রাসীদের অতর্কিত হামলার শিকার হয়েছে দৈনিক আওয়ার বাংলাদেশ পত্রিকার স্টাফ রিপোর্টার মো: শরিফুল ইসলাম ও মাকসুদুল আলম রবিসহ ৫ সদস্য বিশিষ্ট একটি সাংবাদিক দল।

তারই ধারাবাহিকতায় অদ্য ২৩ এপ্রিল রাজউকের সামনের মানববন্ধনে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স কাউন্সিল( বিসিআরসির) সভাপতি আলী আশরাফ আখন্দ দৈনিক আওয়ার বাংলাদেশ এর নির্বাহী সম্পাদক জসিম উদ্দিন, ব্যবস্থাপনা সম্পাদক আশিকুর রহমান, উপদেষ্টা কামাল হোসেন, দৈনিক জবাবদিহি পত্রিকার সাংবাদিক খালেদ মাহমুদ রকি, ডেমরা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সেলিম নিজামী, সাংবাদিক সোহেল, সাংবাদিক মনিরুল ইসলাম, ক্রাইম পেট্রোল ইনভেস্টিগেশন সাংবাদিক আবুল কালাম আজাদ , রূপান্তর টেলিভিশনের চেয়ারম্যান সাংবাদিক রনি, ক্রাইম পেট্রোল ইনভেস্টিগেশন সাংবাদিক এইচ,এম, রহমতুল্লাহ, সাংবাদিক সাইমুম আনাম সাজিদ, সাংবাদিক সজীব আহমেদ, সাংবাদিক সৈয়দ রাসেল, সাংবাদিক ফয়সাল সহ শতাধিক সাংবাদিকবৃন্দ।

উক্ত মানববন্ধনে সাংবাদিকবৃন্দ পর্যায়ক্রমে উপস্থিত জনতা ও প্রশাসনের সামনে বক্তব্য রাখেন। তাদের দাবি, অভিযুক্ত ও গ্রেফতারকৃত সন্ত্রাসীদের উপযুক্ত শাস্তির ব্যবস্থা করতে হবে সেই সাথে রাজউক কর্তৃপক্ষের চার্জশিট গঠন করে অবৈধভাবে নির্মাণাধীন ভবন উচ্ছেদের জন্য বিশেষ টিম পাঠাতে হবে সাংবাদিক নেতৃবৃন্দ।