নেতাকর্মীদের ঢলে কানায় কানায় পরিপূর্ণ রাজশাহী প্রধানমন্ত্রীর জনসভাস্থল।

প্রকাশিত: ১০:৫৫ পূর্বাহ্ণ, জানুয়ারি ৩০, ২০২৩
নিজস্ব প্রতিবেদক : নেতাকর্মীদের ঢলে কানায় কানায় পরিপূর্ণ হয়েছিল প্রধানমন্ত্রীর জনসভাস্থল রাজশাহীর ফায়ার সার্ভিস মোড়ের মাদরাসা মাঠ।
রোববার (২৯ জানুয়ারি) বিকেলে রাজশাহী মহানগর ও জেলা আওয়ামী লীগের আয়োজিত জনসভায় ভাষণ দেন শেখ হাসিনা।
জনসভা উপলক্ষে ভোর থেকেই নগরীর বিভিন্ন স্থান থেকে নেতাকর্মীরা মিছিল নিয়ে সমাবেশস্থলে আসতে শুরু করে।  নেতাকর্মীদের ঢলে জনসভাস্থল পরিপূর্ণ হয়ে যায় । স্লোগান, বাদ্যযন্ত্রে জনসভাস্থলে সৃষ্টি হয়েছিল উৎসবের আমেজ।
এদিকে প্রধানমন্ত্রীর আগমনে গোটা নগরীতে নিরাপত্তাব্যবস্থা জোরদার করা হয়। পোশাকধারী আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি সাদা পোশাকে নিরাপত্তার কাজ করে বিপুল সংখ্যক সদস্য।
আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন গণমাধ্যমকে বলেন, নির্বাচনের বছরটাকে নির্বাচনী বছর হিসেবেই ধরা হয়। সেই অর্থে এটা নির্বাচনী জনসভা। আর প্রধানমন্ত্রী নিজেই জানিয়েছেন, তিনি নির্বাচনী প্রচার শুরু করেছেন। তাই আগামী নির্বাচনের জন্য এখন থেকেই কীভাবে প্রস্তুতি নিতে হবে, সে কথাই তিনি দলীয় নেতাকর্মীদের বলেছেন।
রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার রফিকুল আলম বলেন, রাজশাহীজুড়ে কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়। প্রতিটি পয়েন্টেই নিরাপত্তা চেকপোস্ট বসানো হয়। পাশাপাশি সাদা পোশাকেও গোয়েন্দা নজরদারি অব্যাহত ছিল।