রুপগঞ্জ ইউনিয়ন বন্ধু সংগঠন এর কমিটি ঘোষণা

প্রকাশিত: ১১:৩৯ অপরাহ্ণ, এপ্রিল ১০, ২০২৩

মোঃ রনি, স্টাফ রিপোর্টারঃ

নারায়ণগঞ্জ রুপগঞ্জ পূর্বাচল উপশহরের ১নং ওর্য়াডে বহুল আলোচিত “রুপগঞ্জ ইউনিয়ন বন্ধু সংগঠন” এর নতুন কমিটি অনুমোদন দেয়া হয়েছে।

সংগঠন এর প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ শহিদুল ইসলাম শ্রাবণের নেত্রীত্বে তিন বছরের জন্য ২৮ সদস্যের একটি কমিটি ঘোষণা দেয়া হয়। সংগঠনটির প্রধান উপদেষ্টা হিসেবে আছেন রুপগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সালাউদ্দিন ভূইয়া।

নতুন কমিটিতে সভাপতি হিসেবে দায়িত্ব গ্রহণ করেন মোঃ রাশেদুল ইসলাম রাসেল, সহ-সভাপতি শামীম মিয়া, জুয়েল মিয়া,সোহেল হাসান, সজিব মিয়া,মারুফ মিয়া, সজীব মিয়া, রাহাত হাসান,সাধারণ সম্পাদক মোঃ সুজন মীর, যুগ্ন সাধারণ সম্পাদক আলাল মিয়া, সাকিব মিয়া, রাসেল মিয়া, জাহাঙ্গীর মিয়া,সালমান মিয়া, সাগর মিয়া, ইয়াসিন মিয়া, সাংগঠনিক সম্পাদক মোঃ আলমগীর হোসেন, সহ- সাংগঠনিক সম্পাদক জয় চন্দ্র দাস,নিরব হাসান, আকাশ মিয়া, সায়েম হাসান,মুন্না হাসান, রিফাত মিয়া,মেহেদী হাসান, শিক্ষা বিষয়ক সম্পাদক মোঃ নাঈম হাসান, সদস্য শুভ চন্দ্র দাস, মোঃ নাজমুল হাসান শান, সালমান হোসেন। সংগঠনটির নতুন সভাপতি রাশেদুল ইসলাম রাসেল বলেন বন্ধু সংগঠন টি গত ২০১৪ সালে প্রতিষ্ঠিত হয় তখন থেকে আত্ন মানবতার সেবায় সমাজে কাজ করে যাচ্ছে। করোনা কালেও অসহায় মানুষের পাশে ছিল, এখন যেহেতু দায়িত্ব পেয়েছি সামনে আরো ভালো কিছু করবো সকল সদস্য মিলে। বাল্যবিবাহ, মাদক, জুয়া, যৌতুক সহ এই ব্যধি গুলো নিয়ে আমরা সবাই মিলে কাজ করবো।

প্রতিষ্ঠিত সভাপতি জাহিদুল ইসলাম শ্রাবণ বলেন নতুন কমিটি জন্য শুভ কামনা রহিল, যেন ন্যায় নিষ্ঠার সাথে প্রতি সদস্য দায়িত্ব পালন করে এবং আপনারা সবাই রুপগঞ্জ ইউনিয়ন বন্ধু সংগঠন এর জন্য দোয়া করবেন।