আওয়ামী লীগের স্থানীয় সরকার প্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভা গনভবনে অনুষ্ঠিত হবে আজ শনিবার (১৫ এপ্রিল)।

প্রকাশিত: ৫:০৮ অপরাহ্ণ, এপ্রিল ১৫, ২০২৩

স্টাফ রিপোর্টার : ক্ষমতাসীন দল আওয়ামী লীগের স্থানীয় সরকার প্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হবে আজ শনিবার (১৫ এপ্রিল)। গণভবনে অনুষ্ঠেয় সভায় সভাপতিত্ব করবেন আওয়ামী লীগের সভানেত্রী, প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি স্থানীয় সরকার প্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি।

আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সকাল ১১টায় এই সভা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের স্বাস্থ্যবিধি মেনে যথাসময়ে সভায় উপস্থিত থাকার জন্য সংশ্লিষ্ট সকলকে অনুরোধ জানিয়েছেন বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

উল্লেখ্য, গত ৩ এপ্রিল গাজীপুর, খুলনা, বরিশাল, রাজশাহী ও সিলেট এই পাঁচ সিটি করপোরেশন নির্বাচনের তারিখ ঘোষণা করে নির্বাচন কমিশন (ইসি)। আগামী ২৫ মে গাজীপুর, ১২ জুন খুলনা ও বরিশাল এবং ২১ জুন রাজশাহী ও সিলেটে নির্বাচন অনুষ্ঠিত হবে। এছাড়া, ময়মনসিংহের তারাকান্দা উপজেলা পরিষদ, কক্সবাজার পৌরসভা ও নারায়ণগঞ্জের আড়াইহাজার পৌরসভার ১২ জুন ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

রাজশাহী ও সিলেট সিটি কর্পোরেশনের জন্য ঘোষিত ভোটগ্রহণের দিন, ২১ জুন বগুড়া জেলার তালোড়া, টাঙ্গাইল জেলার বাসাইল এবং নারায়ণগঞ্জ-এর গোপালদী; এই তিনটি পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে।