ময়মনসিংহ সোনালী ব্যাংক কর্পোরেট শাখায় চেকবিহীন লেনদেনের উদ্বোধন।

প্রকাশিত: ১২:৩৩ পূর্বাহ্ণ, জানুয়ারি ১৩, ২০২৩

ময়মনসিংহ সোনালী ব্যাংক কর্পোরেট শাখায় চেকবিহীন লেনদেনের উদ্বোধন। দিলীপ কুমার দাস ময়মনসিংহ।

 

ময়মনসিংহ কর্পোরেট শাখায় চেকবিহীন ক্যাশ উত্তোলনের মাধ্যমে সোনালী ব্যাংকের ব্যাংকিং কার্যক্রমে নব দিগন্ত উন্মোচিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে চেকবিহীন ক্যাশ উত্তোলন কার্যক্রমের শুভ উদ্বোধন করেছেন সোনালী ব্যাংকের বিভাগীয় প্রধান ও জেনারেল ম্যানেজার জাহিদুল ইসলাম মোল্যা। উদ্বোধনী অনুষ্ঠানে ময়মনসিংহ কর্পোরেট শাখার প্রধান ও ডেপুটি জেনারেল ম্যানেজার হাসান হাফিজুর রহমান, এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার এস এম আনছারুল ইসলাম, সিনিয়র প্রিন্সিপাল অফিসার মোহাম্মদ আনোয়ার হোসেন, জান্নাতুন নাহার সুইটি, প্রোগ্রামার টি এম দেলোয়ার হোসেন, প্রিন্সিপাল অফিসার মো. মুজাহিদ হোসেনসহ ব্যাংকের বিভিন্ন পর্যায়ের নির্বাহী ও কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

সোনালী ব্যাংক কর্তৃপক্ষ জানিয়েছে গ্রাহক ব্যাংক শাখায় রক্ষিত কিউ আর কোড স্ক্যান করে চেক ছাড়াই ক্যাশ উত্তোলন করতে পারবেন এবং এক্ষেত্রে গ্রাহকের স্বাক্ষর ভেরিফিকেশন এবং চেকবই বা চেকের পাতা বহন অথবা চেকবই শেষ হওয়া বা চেকবই প্রাপ্তির জন্য কোন ক্ষণ অপেক্ষা করতে হবেনা। কর্তৃপক্ষ আরও জানিয়েছে এই সেবা প্রাপ্তির জন্য গ্রাহকের স্মার্টফোনে সোনালী ই-ওয়ালেট রেজিস্ট্রেশন নিশ্চিত করতে হবে এবং গ্রাহক তার ব্যাংক হিসাব থেকে টাকা ট্রান্সফার করে সোনালী ই-ওয়ালেট স্থিতি রেখে এই সুবিধা নিতে পারবে।

সোনালী ব্যাংক ময়মনসিংহ কর্পোরেট শাখা জানিয়েছে এই কার্যক্রম উদ্বোধনের ফলে গ্রাহক যেসকল সুবিধা গ্রাহক পাবেন : কোন চেক লাগবে না, কোন চার্জ নেই, সোনালী ব্যাংকের যে কোন ব্রাঞ্চ থেকে টাকা উত্তোলন করতে পারবেন, ২ মিনিটেই ক্যাশ হাতে পাবেন, সিগনেচার ভেরিফিকেশন এর ঝামেলা নেই এবং এই সুবিধা পেতে গ্রাহকের সোনালী ই-ওয়ালেট অ্যাপ্স মোবাইল ইন্সটল থাকতে হবে। গ্রাহক যেভাবে ক্যাশ উত্তোলন করতে পারবেন, সোনালী ব্যাংকের যে কোন শাখায় কিউ আর কোড টানিয়ে রাখা আছে, সোনালী ই-ওয়ালেট অ্যাপ্স এর মাধ্যমে আগে অ্যাড মানি ফিচার ব্যবহার ই-ওয়ালেট এ টাকা নিয়ে রাখতে হবে, কিউ আর কোড স্কান করে ক্যাশ আউট করার জন্য ক্যাশ সেকশনে টাকার পরিমান ও মোবাইল নাম্বার জানাতে হবে।