ডিম ও জুতার মালা নিয়ে আদালতে হিরো আলম

প্রকাশিত: ২:৫৬ অপরাহ্ণ, আগস্ট ২৮, ২০২৪

নিজস্ব প্রতিনিধি

সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আরাফাত এ রহমানের খোঁজে ডিম এবং জুতার মালা নিয়ে ঢাকার আদালতে ঘুরছেন কনটেন্ট ক্রিয়েটর হিরো আলম। এর আগে তিনি হত্যা চেষ্টার অভিযোগে আরাফাত এ রহমানের বিরুদ্ধে মামলার আবেদন করেন।

বুধবার (২৮ আগস্ট) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাইফুর রহমানের আদালতে তিনি এ আবেদন করেন। পরে আদালত তার জবানবন্দি গ্রহণ শেষে আদেশের জন্য অপেক্ষায় রেখেছেন।

আদালত থেকে বেরিয়ে হিরো আলম বলেন, আমাকে যে মারধর করা হয়েছে সে ব্যথা এখনো রয়েছে। আমি শুনেছি আরাফাতকে ডিবি কার্যালয়ে নেওয়া হয়েছে। লোকজনের ভয়ে তাকে আদালতে নিয়ে আসা হচ্ছে না। আমার মনে হয় তাকে ডিম থেরাপি দেওয়া হচ্ছে। আরাফাতের নির্যাতনের শিকার যারা তারাও আজ আদালতে এসেছে।

তিনি আরও বলেন, উপনির্বাচনের সময় আমাকে হত্যার উদ্দেশ্যে আরাফাতের নেতৃত্বে তার লোকজন হামলা চালায়। আজ আদালতে সে অভিযোগে তার বিরুদ্ধে মামলা করতে এসেছি।

এর আগে ঢাকা-১৭ আসনের সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাতের কাছে ভোটে পরাজিত হয়েছিলেন কনটেন্ট ক্রিয়েটর হিরো আলম। নির্বাচনের পর থেকেই নিশ্চিত জয় ছিনিয়ে নিয়েছেন আরাফাত এমন অভিযোগ করছিলেন আলম।

রাজধানীর গুলশান এলাকা থেকে আরাফাতকে গ্রেপ্তার করা হয়। সেই খুশিতে মিষ্টি বিতরণ করেছেন হিরো আলম। কারণ হিসেবে তিনি বলেছেন, উপনির্বাচনের সময় আমি যখন বনানী বিদ্যানিকেতন স্কুল অ্যান্ড কলেজের ভোটকেন্দ্র পরিদর্শনে গিয়েছিলাম, সেখানে আরাফাতের নির্দেশে কিছু লোক আমাকে মেরে ফেলতে চেয়েছিল। দায়িত্বরত পুলিশও আমার পাশে দাঁড়ায়নি। কোনো মতে বেঁচে ফিরেছিলাম।