হালুয়াঘাটের ধারা ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে শান্তি সমাবেশ অনুষ্ঠিত।

প্রকাশিত: ১০:৩৭ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১৩, ২০২৩

দিলীপ কুমার দাস ময়মনসিংহ।

ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার ধারা ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বিএনপি এবং জামায়াত দোসরদের আগুন সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেলে ধারা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। বিভিন্ন ওয়ার্ড থেকে নেতাকর্মীরা মিছিল নিয়ে সমাবেশে যোগদেন।

শান্তি সমাবেশে সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ বিপ্লব।

ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামানের সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদ, সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল ওয়াহাব সহ ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এ সময় সভাপতির বক্তব্যে তোফায়েল আহমেদ বিপ্লব বলেন, আওয়ামী লীগ রাজপথে সব সময় ছিল, এখনো আছে। রাজপথে থেকেই আগুন সন্ত্রাসীদের দাঁত ভাঙা জবাব দেওয়া হবে। শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন উন্নত বিশ্বের সাথে তাল মিলিয়ে এগিয়ে যাচ্ছে তখন জামায়াত-বিএনপি ষড়যন্ত্র শুরু করেছে। কোন ষড়যন্ত্রই আওয়ামী লীগ ও শেখ হাসিনাকে থামাতে পারবে না।

সমাবেশ শেষে ধারা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণ থেকে মিছিল বের হয়। মিছিলটি বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।