নিটল মটরস এবং ইস্টার্ন ব্যাংক নিয়ে এলো নতুন সেবা- প্রিপেইড ভিসা কার্ড।

প্রকাশিত: ১০:২৭ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২০, ২০২৩

বিশেষ প্রতিনিধি :: টাটা গাড়ির গ্রাহকদের জন্য নিটল মটরস নিয়ে এলো নতুন সেবা- প্রিপেইড ভিসা কার্ড। ফলে ক্রেতারা এখন থেকে নিটল মটরসের পেমেন্ট করতে পারবেন খুব সহজে। বিশেষ করে এই কার্ডের মাধ্যমে সার্ভিস সেন্টার এবং স্পেয়ার পার্টস আউটলেটগুলোতে দ্রুত ও ঝামেলামুক্তভাবে বিল পরিশোধ করতে পারবেন। উল্লেখ্য যে, নিটল মটরস এবং দেশের প্রথম সারির ব্যাংকিং সেবা প্রদানকারী প্রতিষ্ঠান ইস্টার্ন ব্যাংক লিমিটেড যৌথভাবে এই কার্ড সার্ভিস চালু করছে। নতুন এই প্রিপেইড ভিসা কার্ড বাজারে আনার উদ্দেশ্য হলো সময়োপযোগী সুবিধা প্রদানের মাধ্যমে ক্রেতাদের জীবনকে সহজ করে তোলা।প্রধান  অতিথির বার্তায় জনাব আসিফ শামীম ( হেড- সেলস এন্ড মার্কেটিং, সিভিবিইউ, ইন্টারন্যাশনাল বিজনেস, টাটা মটরস) বলেন, বাংলাদেশের বাণিজ্যিক গাড়ির জগতে মার্কেট লিডার হিসেবে নিটল মটরস এবং টাটা মটরস এদেশের ক্রেতাদের ক্রমবর্ধমান চাহিদা পূরনে সবসময়ই যুগোপযোগী পণ্য ও সেবা নিয়ে আসছে।টাটা গাড়ির গ্রাহকদের জন্য নিটল মটরস নিয়ে এলো নতুন সেবা- প্রিপেইড ভিসা কার্ড। ফলে ক্রেতারা এখন থেকে নিটল মটরসের পেমেন্ট করতে পারবেন খুব সহজে। বিশেষ করে এই কার্ডের মাধ্যমে সার্ভিস সেন্টার এবং স্পেয়ার পার্টস আউটলেটগুলোতে দ্রুত ও ঝামেলামুক্তভাবে বিল পরিশোধ করতে পারবেন। উল্লেখ্য যে, নিটল মটরস এবং দেশের প্রথম সারির ব্যাংকিং সেবা প্রদানকারী প্রতিষ্ঠান ইস্টার্ন ব্যাংক লিমিটেড যৌথভাবে এই কার্ড সার্ভিস চালু করছে। নতুন এই প্রিপেইড ভিসা কার্ড বাজারে আনার উদ্দেশ্য হলো সময়োপযোগী সুবিধা প্রদানের মাধ্যমে ক্রেতাদের জীবনকে সহজ করে তোলা।
প্রিপেইড কার্ড সেবা সম্পর্কে নিটল নিলয় গ্রুপের চেয়ারম্যান জনাব আব্দুল মাতলুব আহমাদ বলেন, দেশের জনপ্রিয় ব্যাংক ইবিএল এর সাথে মিলে টাটার গ্রাহকদের জন্য আনা নতুন এই প্রিপেইড ভিসা কার্ড আমাদের বিক্রয়োত্তর সেবায় একটি নতুন মাত্রা যোগ করবে বলে আশা প্রকাশ করছি। নিটল মটরস মানেই নতুন কিছু। নতুন নতুন সেবা গ্রাহকদের কাছে পৌঁছে দিতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ। গ্রাহকদের ভালোবাসা ও আস্থাকে পুঁজি করে আমরা দেশের অটোমোবাইলের বাজারে শীর্ষে অবস্থান করছি। গুনগত পণ্য ও মানসম্মত বিক্রয়োত্তর সেবা দিয়ে আমরা ক্রেতাদের কাছে বছরের পর বছর ধরে গ্রহণযোগ্য অবস্থান ধরে রেখেছি। আমি মনে করি, ইবিএল এর এই কার্ড সেবা নিটল মটরসের অধিক কার্যকরী ও নির্ভরযোগ্য পণ্যের মাধ্যমে গ্রাহক সন্তুষ্টি অর্জনের বিষয়টিকে নিশ্চিত করবে।
নিটল নিলয় গ্রুপের ভাইস চেয়ারম্যান জনাব আব্দুল মারিব আহমদ উল্লেখ করেন- প্রাথমিকভাবে নিটল মটরসের ১২টি সার্ভিস আউটলেট এবং ১৬টি সেলস সেন্টারে এই প্রিপেইড কার্ড ব্যবহারের সুবিধা যোগ করা হয়েছে। পর্যায়ক্রমে প্রতিষ্ঠানের আরও আউটলেট এই সুবিধার আওতায় আনা হবে।