ময়মনসিংহে বঙ্গবন্ধু শেখ ফজিলাতুন্নেছা স্মৃতি পরিষদের কর্মী সভা অনুষ্ঠিত।

প্রকাশিত: ১১:২৭ অপরাহ্ণ, জুন ৭, ২০২৩

নিজস্ব প্রতিনিধি।

ময়মনসিংহে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব স্মৃতি পরিষদের উদ্যোগে কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। ৬ জুন রাতে নগরীর সি,কে ঘোষ রোডে একটি রেস্টুরেন্টে এ অনুষ্ঠানের আয়োজন করে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব স্মৃতি পরিষদ।

ময়মনসিংহ জেলা মহিলা আওয়ামী লীগ এর সভাপতি ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব স্মৃতি পরিষদের সভাপতি বেগম নুরুন নাহার শেফালী প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, জেলা মহিলা আওয়ামী লীগের সহ সভাপতি ও সাধারণ সম্পাদক কৃষিবিদ ডাঃ শেলেনা রশিদ, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব স্মৃতি পরিষদের সহ-সভাপতি সালমা বকুল, আসমা আহমদ, শামছুনাহার বকুল,মিতা ফেরদৌস, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আফরোজা হক কলি, যুব মহিলা আওয়ামী লীগের সভাপতি তামান্না ইয়াসমিন প্রিয়াংকা, যুগ্ন সাধারণ সম্পাদক রোকসানা আক্তার প্রমূখ। বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব স্মৃতি পরিষদের মহানগর ও সদর উপজেলা কমিটি ঘোষনা করা হয়। মহানগর বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব স্মৃতি পরিষদের সভাপতি আফরোজা হক খোকা সাধারণ সম্পাদক আফসানা ইতি।

সদর উপজেলা কমিটির সভাপতি শামছুনাহার বকুল এবং সাধারণ সম্পাদক তামান্না ইয়াসমিন প্রিয়াংকা। ময়মনসিংহ জেলার বিভিন্ন উপজেলার মহিলা আওয়ামী লীগের ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব স্মৃতি পরিষদের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।