ময়মনসিংহের গৌরীপুরে পায়ে হেঁটে গণসংযোগ করলেন এমপি মনোনয়ন প্রত্যাশী ডাঃ মতিউর রহমান।

প্রকাশিত: ৮:৩১ অপরাহ্ণ, জুন ১৫, ২০২৩

 

দিলীপ কুমার দাস নিজস্ব প্রতিনিধি।

ময়মনসিংহের গৌরীপুরে বৃহস্পতিবার ( ১৫ জুন )
সাবেক জেলা আওয়ামীলীগের উপদেষ্টা, আওয়ামীগের এমপি মনোনয়ন প্রত্যাশী ও ময়মনসিংহ মেডিকেল কলেজের সাবেক অধ্যক্ষ ডাঃ মতিউর রহমান সারাদিন ব্যাপী পায়ে হেঁটে গণসংযোগ করেন।

আজ সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত তিনি বালুয়াপাড়া সহ কালীপুর মধ্যম তরফের মোড় হয়ে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে পথচারীদের সাথে সৌজন্য সাক্ষাৎ এবং লিফলেট বিতরণ করেন। এছাড়াও তিনি উত্তর বাজারস্ত নূরুল আমিন খান সড়কে পায়ে হেঁটে গণসংযোগ কালীন সময় উপজেলা আওয়ামীলীগের শ্রমবিষয়ক সম্পাদক এবং সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী আহাম্মদ খান পাঠান সেলভীর বাসায় সংক্ষিপ্ত পরিসরে আলাপ আলোচনা করে ফিরে আসার পথে আবারও গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন।

পথিমধ্যে সাক্ষাৎ করেন উপজেলা
আওয়ামীলীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক মোঃ হাফিজ উদ্দিন। এতে,আরো উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা সাবেক উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান মোঃ সিরাজুল ইসলাম সরকার, উপজেলা আওয়ামীলীগের সাবেক সদস্য মোঃ আবুল কালাম , সহনাটি ইউনিয়ন আওয়ামীলীগের কার্যকরি কমিটির সদস্য হারুন মাষ্টার, অচিন্তপুর ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি খায়রুল ইসলাম, ছাত্রলীগের সভাপতি খাইরুল ইসলাম, পাছার উচ্চ বিদ্যালয়ের শিক্ষক রফিকুল ইসলাম মাষ্টার, কৃষকলীগ নেতা
এনামুল হক, মাওহা উচ্চ বিদ্যালয়ের মাষ্টার হিমন,
ও শহিদুল্লাহ প্রমুখ। জেলখানা মোড়ে এসে এটি শেষ হয়।