আগামী নির্বাচনে আওয়ামী লীগকে ভোট দেয়ার জন্য জনগণের প্রতি আহবান প্রধানমন্ত্রী শেখ হাসিনার।

প্রকাশিত: ১২:২১ অপরাহ্ণ, জুলাই ২, ২০২৩

বিশেষ প্রতিনিধি : আগামী সাধারণ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগকে ভোট দেয়ার জন্য জনগণের প্রতি আহবান জানিয়েছেন দলটির সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার (১ জুলাই) দুপুরে ঈদুল আজহা উপলক্ষে, গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া উপজেলা কার্যালয়ে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের স্থানীয় নেতা ও স্থানীয় জনপ্রতিনিধিদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে শেখ হাসিনা এ আহ্বান জানান।

আওয়ামী লীগ সভানেত্রী বলেন, “আওয়ামী লীগ দেশের স্বাধীনতা এনেছে, অর্থনৈতিক মুক্তি, আর্থ-সামাজিক উন্নয়ন এবং দেশের মানুষের জন্য খাদ্য, বস্ত্র ও বাসস্থানের ব্যবস্থা করেছে। তাই আগামী নির্বাচনে নৌকায় ভোট দিন।”

শেখ হাসিনা উল্লেখ করেন যে তার লক্ষ্য এদেশের মানুষের ভাগ্য পরিবর্তন করা। তিনি বলেন, “আমাদের লক্ষ্য শিক্ষা, স্বাস্থ্যসেবা নিশ্চিত করা, জনগণের আর্থ-সামাজিক উন্নয়ন এবং অবকাঠামোগত উন্নয়ন করা। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে লক্ষ্যে দেশ স্বাধীন করেছিলেন আমাদের অবশ্যই তা পূরণ করতে হবে।”

সমালোচকদের প্রতি শেখ হাসিনা বলেন, “চোখ থাকা সত্ত্বেও যারা অন্ধ, তাদের সম্পর্কে আমার কিছু বলার নেই। তারা দেখতে পায় না, কিন্তু উন্নয়নের সুফল উপভোগ করে।”

এর আগে শেখ হাসিনা কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের নবনির্মিত কার্যালয় উদ্বোধন করেন। সেখানে তিনি আম, বকুল ও নিম গাছের তিনটি চারা রোপণ করেন।