বিএনপি- জামায়াত সন্ত্রাস ও নৈরাজ্যের রাজনীতি করে : মসিক মেয়র ইকরামুল হক টিটু ।

প্রকাশিত: ৯:০২ পূর্বাহ্ণ, জুলাই ২১, ২০২৩

নিজস্ব প্রতিনিধি।

ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের সভাপতি ও সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু বলেছেন, বিএনপি-জামায়াত সন্ত্রাস নৈরাজ্যের রাজনীতি করে। তারা দেশকে পিছিয়ে নিতে একের পর এক অপকর্ম চালিয়ে যাচ্ছে। বতর্মান আওয়ামীলীগ সরকারের আমলে দেশে সর্বোচ্চ উন্নয়ন হয়েছে।

 

সারা বিশ্বের কাছে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেলে। এটা সম্ভব হয়েছে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বের কারণেই। বুধবার বিকেলে নগরীর রেলওয়ে স্টেশন কৃষ্ণচূড়া চত্বরে বিএনপি- জামায়াতের ষড়যন্ত্র, নৈরাজ্য, অপরাজনীতি ও সন্ত্রাসের বিরুদ্ধে বাংলাদেশ আওয়ামীলীগের ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত শান্তি সমাবেশ ও উন্নয়ন শোভাযাত্রা অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
তিনি আরও বলেন, আগামী নির্বাচনকে কেন্দ্র করে পূর্বের ন্যায় বিএনপি-জামায়াত বিভিন্ন অপকর্ম চালানোর চেষ্টা করবে। এগুলো আমাদের প্রত্যেক নেতা-কর্মীকে মাথায় রেখে মাঠে কাজ করতে হবে। আর নেতা-কর্মীকে মনে রাখতে হবে, জনগণের কাছে আওয়ামীলীগের উন্নয়ন চিত্রগুলো পৌঁছে দিতে হবে। বতর্মান সরকারের সফল রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনা যে উন্নয়ন এনে দিয়েছেন, এতে জনগন আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামীলীগকেই পুনরায় নির্বাচিত করবে।

এ সময় সমাবেশকে সফল করার লক্ষ্যে মহানগর আওয়ামীলীগ সহ অঙ্গ ও সহযোগী সংগঠন এবং ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতা-কর্মীরা বিশাল মিছিল নিয়ে মূল সমাবেশে যোগদান করে। মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্তর সঞ্চালনায় সমাবেশে আরোও বক্তব্য রাখেন- মহানগর আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি গোলাম ফেরদৌস জিল্লু, সহ-সভাপতি এড. আল হোসাইন তাজ, সহ-সভাপতি শাহজাহান খান, সাবেক যুগ্ন-সাধারন সম্পাদক হোসাইন জাহাঙ্গীর বাবু, সাবেক দপ্তর সম্পাদক শেখ সেলিম কাজল, সাবেক সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হক রিপন, সাবেক শ্রম বিষয়ক সম্পাদক মোঃ শরিফুল ইসলাম শরিফ, সাবেক আইন সম্পাদক মোঃ তাজুল ইসলাম খোকন, মহানগর মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রাশিদা তাহমিনা প্রীতি, মহানগর ছাত্রলীগের আহবায়ক নওশেল আহমেদ অনি, সাবেক ছাত্রনেতা মোতাহার হোসেন লিটু, যুব মহিলালীগের যুগ্ন আহবায়ক স্মৃতি আক্তার, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল আওয়াল মিন্টু প্রমুখ।

আলোচনা শেষে একটি বিশাল উন্নয়ন শোভাযাত্রা নগরীর রেলওয়ে স্টেশন কৃষ্ণচূড়া চত্বর থেকে শুরু হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে টাউনহল প্রাঙ্গণে গিয়ে সভাপতির সমাপনী বক্তব্যের মধ্য দিয়ে শেষ হয়।

এ সময় উপস্থিত ছিলেন- মহানগর শ্রমিকলীগ, কৃষকলীগ, তাঁতীলীগ, মহিলা আওয়ামীলীগ, যুবলীগ, যুব মহিলালীগ,স্বেচ্ছাসেবকলীগ এবং ছাত্রলীগের সভাপতি, সাধারণ সম্পাদক, আহবায়ক, যুগ্ন-আহবায়কসহ অন্যান্য নেতা-কর্মীবৃন্দ।