ভালুকায় জমি সংক্রান্ত জেরে বড় ভাইয়ের ধারালো দাউয়ের কোপে ছোট ভাই নিহত।

প্রকাশিত: ১১:২৪ অপরাহ্ণ, জানুয়ারি ৩১, ২০২৪
ছবিঃক্রাইম পেট্রোল নিউজ

দিলীপ কুমার দাস

নিজস্ব প্রতিবেদক।

 ময়মনসিংহের ভালুকায় জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে মাকে গালিগালাজ করার প্রতিবাদ করায় বড় ভাইয়ের দা’র কোপে আহত ছোট ভাই কৌশিক আহমেদ (৩৭)  হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।
গত ২১ জানুয়ারী শনিবার থেকে সোমবার ২৯ জানুয়ারী  ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় তিনি মারাযান। ঘটনার পর থেকে বড় ভাই কাউসার আহমেদ (৪০) পলাতক রয়েছেন।
পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, ভালুকা উপজেলার কাচিনা গ্রামের আলী আহমেদের ছেলে কাউসার আহমেদ ও ছোট ভাই কৌশিক আহমেদ ফিসারি এবং ব্রয়লার মুরগির ব্যবসা করতেন। গত ২১ জানুয়ারী সকালে সম্পত্তির ভাগবাটোয়ারা নিয়ে বড় কাউসার আহমেদ তার মা কুলসুম বেগমকে গালাগালি করেন। এ সময় ছোট ভাই কৌশিক আহমেদ প্রতিবাদ করেন। এ নিয়ে দুই ভাইয়ের মাঝে কথা কাটাকাটি হয় এবং এক পর্যায়ে বড় ভাই কাউসার দা দিয়ে ছোট ভাই কৌশিকের ডান পায়ের হাটুর উপরে কোপ দেন। এতে কৌশিক গুরুতর আহত হন।
স্থানীয়রা কৌশিক আহমেদকে উদ্ধার করে প্রথমে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখান থেকে তিনদিন আগে ছুটি নিয়ে কৌশিক তাঁর শ্বশুরবাড়ি চলে যান। গত রোববার (২৮ জানুয়ারী) রাতে আবারও অসুস্থ হয়ে পড়েন কৌশিক আহমেদ। অসুস্থ অবস্থায় তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধিন অবস্থায় সোমবার সকালে তিনি মারা যান।
ভালুকা মডেল থানার ভালুকা থানার উপ-পরিদর্শক (এস,আই) কাজল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,ওই ঘটনায় গত ২২ জানুয়ারী নিহতের মা কুলসুম বেগম বাদি হয়ে চারজনকে আসামী করে ভালুকা থানায় মামলা দায়ের করেন।
 নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে আছে। ঘটনার পর থেকে আসামীরা পলাতক রয়েছেন। তাদের গ্রেফতারে অভিযান চলছে