এক ছাদের নিচে বাস করলেও স্বীকার করছেন না অভিনয় শিল্পী তানিয়া বৃষ্টি ও আরশ খান।

প্রকাশিত: ৪:০০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৭, ২০২৪

 

সোহেল মাহমুদ (ক্রাইম রিপোর্টার) :ইউটিউব ও টেলিভিশন নাটকের অভিনয় শিল্পী তানিয়া বৃষ্টি ও আরশ খান জুটিবদ্ধ হয়ে নিয়মিত অভিনয় করছেন। এই জুটির পর্দায় প্রেম করতে একসময় তাদের সেই প্রেম রূপ নেয় বাস্তবে। সেই সঙ্গে একের পর এক জুটি হয়ে কাজ করায় তারা বেশ কয়েকবার প্রেমের খবরে আলোচনায় আসেন। ২০২২ সাল থেকে প্রেমের খবর নিয়ে বেশ চর্চায় এই জুটি। ওই সময় জানা যায়, তারা একসঙ্গেই থাকছেন! তাদের বাসা রাজধানীর মহানগর প্রজেক্টে।

একসঙ্গে রাতের আঁধারে বিভিন্ন জায়গায় এই জুটিকে অন্তরঙ্গ হয়ে ঘুরতে দেখা গেছে। তবে প্রেমের সম্পর্ক এড়িয়ে গেছেন তারা। এরপর হঠাৎ করেই তাদের প্রেমের সম্পর্কে ফাটল ধরে। তখন দূরত্ব বেড়েছিল দু’জনার। জুটি বেঁধে কাজ করাও বন্ধ করে দেন। দীর্ঘ সময় ধরে দুজনের মুখ দেখাদেখিও বন্ধ ছিল। এই কারণেই তাদের জুটি ভেঙে যায়। সেই সঙ্গে সবাই ভুলতে থাকেন বৃষ্টি – আরশের প্রেম ভালোবাসার কথা।

জানা যায়, দূরত্ব ঘুচিয়ে গেলো বছরের মাঝামাঝি আবারও একসঙ্গে কাজ শুরু করেন আরশ – তানিয়া। হঠাৎ করেই ফের আলোচনায় তারা। মাঝে কিছু দিন আলোচনার টেবিল থেকে দূরেই ছিল তাদের প্রেম চর্চা। এবার সেই গুঞ্জনের আগুনে ঘি ঢেলেছে তানিয়া বৃষ্টির একটি ফেসবুক পোস্ট। গেলো ২ ফেব্রুয়ারি ছিল আরশ খানের জন্মদিন। জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ফেসবুকে তানিয়া লেখেন, তুমি জানো তুমি আমার সব। পার্টনার, বেস্ট ফ্রেন্ড, ঝগড়া, মারামারি করার জায়গা, শেয়ারিং কেয়ারিং পার্টনার, ভাই-ব্রাদার সবকিছু। শুভ জন্মদিন আমার একমাত্র..আই লাভ ইউ।

এরপর সেই পোস্টে আরশের মেজাজ খারাপ করে দেয়ার জন্য ক্ষমাও চান বৃষ্টি। মন্তব্যের ঘরে আরশ জানান, তানিয়াকে ক্ষমা করে দিয়েছেন তিনি। মন্তব্যের ঘরে অনেকেই তাকে ভাবি বলে সম্বোধন করেন। তানিয়াও তাতে সাড়া দিয়েছেন। এমন পোস্ট দেখে নেটিজেনরা তাদের শুভেচ্ছা জানিয়েছেন। অন্যদিকে, সন্তানের জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে ফেসবুকে কক্সবাজার সমুদ্র সৈকতের আনন্দঘন মুহূর্তের দুটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী নীলা ইসলাম। একটি ছবিতে নীলা, আরশ, তার বোন ও তানিয়া বৃষ্টিকে দেখা যায়। কিন্তু ছবিটি ছাড়ার কিছুক্ষণ পর বৃষ্টির সঙ্গের ছবিটা সরিয়ে নেওয়া হয়। নীলা এবং তানিয়া বৃষ্টির স্ট্যাটাসে তাদের সম্পর্কে নতুন করে সিলমোহর দিয়েছে।

এই জুটির একাধিক ঘনিষ্ঠ সহকর্মী সূত্রের খবর, অনেক আগেই বিয়ে করেছেন তানিয়া বৃষ্টি ও আরশ খান! বর্তমানে তারা এক ছাদের নিচেই থাকছেন। নাটকপাড়ায় তাদের প্রেম – বিয়ের খবর ওপেন সিক্রেট। যদিও বরাবরের মতো এবারও প্রেম – বিয়ে ইস্যুতে মুখে কুলুপ এঁটেছেন আরশ – তানিয়া। বিভিন্ন সময় সংবাদমাধ্যমে তারা দাবি করেন – বিয়ের খবর সত্য নয়। তারা ভালো বন্ধু। এর বেশি কিছু নয়।