পুলিশের হাতে লিফলেট দিলেন যুবদল নেতারা

প্রকাশিত: ২:২৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৫, ২০২৪

নিজস্ব প্রতিনিধি

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সারাদেশে লিফলেট বিতরণ ও গণসংযোগ করছে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। তারই ধারাবাহিকতায় বুধবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে রাজধানীর পান্থপথ বসুন্ধরা সিটি মার্কেট থেকে শুরু করে সার্ক ফোয়ারা কারওয়ান বাজার হয়ে এফডিসি পর্যন্ত লিফলেট বিতরণ করেছে জাতীয়তাবাদী যুবদল ঢাকা মহানগর উত্তরের নেতাকর্মীরা।

‘দেশ বাঁচাও মানুষ বাঁচাও’ স্লোগান সম্বলিত ওই লিফলেট সাধারণ জনগণ ছাড়াও পুলিশের হাতেও তুলে দেন তারা। ‘ডামি নির্বাচনে ডামি সরকার‘র আমলে দ্রব্যমূল্য বৃদ্ধি, ক্রমবর্ধমান খুন, ধর্ষণ, গ্যাস ও জ্বালানি সংকটের প্রতিবাদ এবং গণতন্ত্র ও মানবাধিকার, ভোটাধিকার পুনঃপ্রতিষ্ঠার পাশাপাশি মাতৃভূমির স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষার আহবান জানিয়ে এই লিফলেট বিতরণ করা হয়।

লিফলেট বিতরণকালে উপস্থিত ছিলেন যুবদলের কেন্দ্রীয় সহসভাপতি রুহুল আমিন আকিল, তরিকুল ইসলাম বনি, সদস্য (যুগ্ম সাধারণ সম্পাদক পদমর্যাদা) কফিল উদ্দিন ভূঁইয়া, ঢাকা মহানগর উত্তর যুবদলের সদস্য সচিব সাজ্জাদুল মিরাজ, দপ্তর সম্পাদক মো. তানভীর আহম্মেদ খান ইকরাম, মহানগরের সাবেক সদস্য মোরশেদ হাবিব ভূঁইয়া জুয়েলসহ থানা ও ওয়ার্ডের নেতারা।