মসিক নির্বাচনে টেবিল ঘড়ি প্রতিককে বিজয়ী করার লক্ষে মুক্তিযোদ্ধা ও পরিবারবর্গের সাথে ইকরামুল হক টিটুর মতবিনিময় সভা অনুষ্ঠিত।

প্রকাশিত: ১১:০২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৬, ২০২৪
ময়মনসিংহ সিটি কর্পোরেশন
দিলীপ কুমার দাস
নিজস্ব প্রতিবেদক।
 সময়ের সাথে সঠিক সিদ্ধান্ত নিন টেবিল ঘড়ি প্রতিকে ভোট দিন, এই স্লোগানকে সামনে রেখে  ময়মনসিংহ সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে মোঃ ইকরামুল হক টিটুকে টেবিল ঘড়ি প্রতিকে বিজয়ী করার লক্ষ্যে সিটি কর্পোরেশনে বসবাসরত বীর মুক্তিযোদ্ধা ও পরিবারবর্গের সাথে আগামী ৯  মার্চ নির্বাচন উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
শনিবার  (২৪ ফেব্রুয়ারি ) সকাল ১১ টায় নগরীর অনুভব কমিউনিটি সেন্টারে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সাবেক নেতৃবৃন্দের আয়োজনে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা হারন আর রশিদ এর সভাপতিত্বে এবং বীর মুক্তিযোদ্ধা কামাল পাশার সঞ্চালনয় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন মেয়র প্রার্থী মোঃ ইকরামুল হক টিটু, বীর মুক্তিযোদ্ধা সেলিম সাজ্জাদ, বীর মুক্তিযোদ্ধা সেলিম সরকার রর্বাট, বীর মুক্তিযোদ্ধা সাদেকুর রহমান, বীর মুক্তিযোদ্ধা নবী হোসেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হেকিম, বীর মুক্তিযোদ্ধা আবুল ফজল তালুকদার, আওয়ামী লীগ নেতা এম এ কুদ্দুস এবং উত্তম চক্রবর্তী রকেট  ইকরামুল হক টিটুর  বিগত সময়ের উন্নয়ন কর্মকাণ্ডের  বাস্তব চিত্র তুলে ধরেন।
 উপস্থিত সকলেই আগামী ৯ই মার্চ সাবেক মেয়র টিটু’কে বিপুল ভোটে বিজয়ী করার অঙ্গীকার ব্যক্ত করেন।