মাংস বণ্টন করছে পদ্ম, উচ্ছ্বসিত মা পরী মনি

প্রকাশিত: ১১:২৮ পূর্বাহ্ণ, জুন ১৮, ২০২৪

বিনোদন প্রতিবেদক

‘স্টার কিড’ হিসেবে এরই মধ্যে বড় জায়গা করে নিয়েছে পরী মনি ও শরীফুল রাজের সন্তান পদ্ম। যদিও এরই মধ্যে বিচ্ছেদ হয়ে গেছে এই দম্পতির। বিচ্ছেদের পর থেকে পদ্ম আছে মায়ের কাছেই। প্রায় দুই বছর বয়সী এই সন্তানকে ঘিরেই আলোচিত নায়িকা পরী মনির পৃথিবী।

নিজের যেকোনো আনন্দ খুব সহজেই ভাগ করে নেন সন্তানের সঙ্গে। সেসব শেয়ার করেন সামাজিক যোগাযোগ মাধ্যমেও।আজ যেমন পবিত্র ঈদের দিনটিও সন্তানের সঙ্গে কাটালেন পরী মনি। ফেসবুকে শেয়ার করেছেন কোরবানির মাংস বণ্টন করার একটি ভিডিও।

তবে এই বণ্টন আর কেউ করছে না, করছে পদ্ম। মায়ের কাছ থেকে নিজের হাতে মাংসের টুকরা নিয়ে বাটিতে রাখছে। এ রকম কয়েকবার নেওয়ায় পূর্ণ হয়ে যাচ্ছে বাটিও। কাজটি করতে গিয়ে বেশ আনন্দিত দেখা যাচ্ছে পদ্মকে।
দেড় মিনিটের এই ভিডিওতে পরীকে দেখা না গেলেও তার কথা শোনা যায়। তার কণ্ঠে ছেলেকে নিয়ে উচ্ছ্বাস শোনা যায় স্পষ্ট। ভিডিওটি নিজের পেজ ও আইডি থেকে শেয়ার করেছেন নায়িকা। তাতে ভক্তরা ঈদ মোবারক জানানোর পাশাপাশি ছেলেটিকে আদর জানিয়েছেন। ‘মাশআল্লাহ’ লিখেছেন অনেকেই।

উল্লেখ্য, পরী মনি বর্তমানে শুটিং করছেন ‘রঙ্গিলা কিতাব’ নামের একটি ওয়েব সিরিজের জন্য। চরিত্রটি করার সময় বুঁদ হয়ে ছিলেন বলেও জানিয়েছেন তিনি। খুব শিগগিরই এটি মুক্তি পাবে ‘হইচই’তে।