জুলাইয়ে ওটিটিতে আসছে যেসব ভারতীয় সিনেমা-সিরিজ

প্রকাশিত: ৯:০৫ অপরাহ্ণ, জুলাই ৩, ২০২৪
বর্তমানে বিনোদনের সবচেয়ে বড় প্লাটফরম ওটিটি। প্রেক্ষাগৃহের চাইতে এখন ওটিটিতেই দর্শক ঝুঁকছে বেশি। তাই ওটিটি প্লাটফরমগুলোতেও নিত্য নতুন কন্টেন্টের সমারোহ। জুলাই মাসে বেশ কয়েকটি প্রত্যাশিত ভারতীয় সিনেমা এবং ওয়েব সিরিজ ওটিটি প্ল্যাটফরমে মুক্তি পাবে।

চলুন জেনে নেওয়া যাক কবে কোথায় দেখবেন এসব সিনেমা-সিরিজ। 

1

ওয়াইল্ড ওয়াইল্ড পাঞ্জাব : বরুণ শর্মা, সানি সিমহা, মনজোত সিং এবং জস্সি গিল অভিনীত ‘ওয়াইল্ড ওয়াইল্ড পাঞ্জাব’ পর্দায় এসে গেছে। এটি ১০ জুলাই নেটফ্লিক্সে দেখা যাবে।

1

কমান্ডার করণ সাক্সেনা : ‘র’ এজেন্ট কমান্ডার করণ সাক্সেনার অ্যাডভেঞ্চার কাহিনী অবলম্বনে তৈরি হয়েছে গুরমিত চৌধুরীর অ্যাকশন থ্রিলার ওয়েব সিরিজ।

সিনেমাটি ৮ জুলাই ডিজনি+হটস্টারে মুক্তি পাবে। 

1

কাকুদা : সোনাক্ষী সিনহা অভিনীত হরর-কমেডি চলচ্চিত্র ‘কাকুদা।’ প্রেক্ষাগৃহে সেভাবে সাড়া না ফেললেও এটির ওটিটি রিলিজ নিয়ে আগ্রহী দর্শকরা। এতে সোনাক্ষীর সঙ্গে রয়েছেন রিতেশ দেশমুখ।

১২ জুলাই থেকে জি-ফাইভে দেখা যাবে সিনেমাটি। 

1

শোটাইম : ইমরান হাশমির ওয়েব সিরিজের কয়েকটি পর্ব ‘শো টাইম’ আকারে প্রকাশিত হবে। ১২ই জুলাই ডিজনি+হটস্টারে প্রিমিয়ার হবে এটি।

1

মির্জাপুর থ্রি : রাজনীতি, বিশ্বাসঘাতকতা ও পারিবারিক কলহের নতুন গল্প নিয়ে আসছে ভারতের সবচেয়ে প্রত্যাশিত ওয়েব সিরিজ ‘মির্জাপুর’-এর তৃতীয় সিজন। সিরিজটি ৯ই জুলাই প্রাইম ভিডিওতে মুক্তি পাবে।