পরশুরামে বিএনপির অবস্থান কর্মসূচি এবং প্রতিবাদ সভা

প্রকাশিত: ১:৪২ অপরাহ্ণ, আগস্ট ১৫, ২০২৪

শিবব্রত(বিশেষ প্রতিনিধি)
ছাত্র-জনতার ওপর গুলি চালিয়ে গণহত্যা এবং সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ তার সহযোগীদের বিচার দাবিতে পরশুরামে অবস্থান কর্মসূচি পালন করেছে পরশুরাম উপজেলা বিএনপি এবং তার অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতাকর্মীরা। গতকাল বুধবার বিকেলে উপজেলার হাসপাতাল মোড়ে এই কর্মসূচি অনুষ্ঠিত হয়।
কর্মসূচিতে পরশুরাম উপজেলা বিএনপি’র আহ্বায়ক আব্দুল হালিম মানিকের সভাপতিত্বে এবং পরশুরাম উপজেলা যুবদলের আহ্বায়ক শামছুল আলম শাকিলের সঞ্চালনায় বক্তব্য দেন ,কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য আবু তালেব, উপজেলা বিএনপির সদস্য সচিব ইব্রাহিম খলিল মনি, পৌর বিএনপির আহবায়ক কাজী ইউছুফ মাহফুজ, পৌর বিএনপির সদস্য সচিব মাহবুবুল হক মজুমদার, উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক শাহাদাৎ হোসেন মজুমদার, এডভোকেট আব্দুল আলিম মাকসুদ, আলমগীর মজুমদার, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক মোস্তাফিজুর রহমান মাসুদ, নুর ইসলাম মেম্বার, আহম্মদ আজম সিরাজ।
সিনিয়র যুগ্ম আহবায়ক জহিরুল ইসলাম, পৌর যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক মিছফাকুছ ছামাদ রনি, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক আবুল খায়ের লিটন, পৌর যুবদলের যুগ্ম আহবায়ক নুরুল আফছার চৌধুরী কমল। উপজেলা ছাত্রদলের আহবায়ক আতাউর হোসেন পাপ্পুল, সদস্য সচিব কামরুল হাছান বাবু প্রমুখ।
বক্তারা দ্রুত ছাত্র-জনতার ওপর গুলি চালিয়ে গণহত্যা এবং সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ তার সহযোগীদের বিচারের দাবি জানায়। এসময় তারা পরশুরাম উপজেলা বিএনপির নেতাকর্মীদের উপর হামলাকারীদের বিচারের দাবিও জানায়।
এর আগে উপজেলার বিভিন্ন এলাকা থেকে বিএনপি ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিলসহ পরশুরাম হাসপাতাল মোড়ে এসে জড়ো হয়ে এ কর্মসূচি পালন করে