মময়মনসিংহ সিটি কর্পোরেশন এর আয়োজনে বঙ্গবন্ধুর জন্ম ও জাতীয় শিশু দিবস পালিত।

প্রকাশিত: ৮:০৪ পূর্বাহ্ণ, মার্চ ১৮, ২০২৩

দিলীপ কুমার দাস ময়মনসিংহ।

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসে বিনম্র শ্রদ্ধায় পালন করছে ময়মনসিংহ সিটি কর্পোরেশন। শুক্রবার সকাল সাড়ে ৮ টায় এ উপলক্ষ্যে শহীদ শাহাবুদ্দিন মিলনায়তনে মসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ইউসুফ আলীর সভাপতিত্বে এক সংক্ষিপ্ত আলোচনা, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

 

এ সময় প্যানেল মেয়র, কাউন্সিলরবৃন্দ ও মসিকের কর্মকর্তাবৃন্দ দিবসের আলোকে বক্তব্য উপস্থাপন করেন। আলোচনার পর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যবৃন্দ ও ১৫ আগস্টের কাল রাত্রিতে নিহত অন্যান্য শহীদের আত্মার মাগফেরাত কামনায় এবং দেশের উন্নয়নে বিশেষ মোনাজাত করা হয়।

 

এরআগে প্রত্যুষে মসিক মেয়র মোঃ ইকরামুল হক টিটু’র পক্ষে নগরীর সার্কিট হাউসে স্থাপিত বঙ্গবন্ধুর ম‍্যুরালে বিনম্র শ্রদ্ধায় পুষ্পস্তবক অর্পণ করেন নির্বাহী কর্মকর্তা মোঃ ইউসুফ আলী, প্যানেল মেয়র, কাউন্সিলরবৃন্দ, মসিকের বিভাগ ও শাখা প্রধানগণ ও বিভিন্ন কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। এরপর সকাল ৮ টায় প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ইউসুফ আলীর নেতৃত্বে জয়বাংলা চত্বরে বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেন মসিকের বিভাগ ও শাখা প্রধানগণ ও অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। এছাড়াও দিবসটি উপলক্ষে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি পালন করেছে ময়মনসিংহ সিটি কর্পোরেশন।