কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিজয় উদযাপনে বর্ণাঢ্য আয়োজনে “কুমিল্লা ভিক্টোরিয়ান্স মেলা” অনুষ্ঠিত।

প্রকাশিত: ৬:৫৪ পূর্বাহ্ণ, মার্চ ২১, ২০২৩

কুমিল্লা প্রতিনিধি ঃ বিপিএলের চারবারের চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিজয় উদযাপনের অংশ হিসেবে কুমিল্লায় বর্ণাঢ্য আয়োজনে ‘ভিক্টোরিয়ান্স মেলা’ অনুষ্ঠিত হয়েছে।  সোমবার (২০ মার্চ) এ আয়োজন ঘিরে কুমিল্লা জুড়ে ছিলো সাজ সাজ রব, চারদিকে ছড়িয়ে পড়ে উৎসবের রেণু। চারবারের চ্যাম্পিয়নদের হাসিমুখে, ফুলে ফুলে বরণ করে নেয় কুমিল্লাবাসী। নেচে গেয়ে আনন্দ আয়োজনে উচ্ছ্বাস প্রকাশ করেন তারা।
ভিক্টোরিয়ান্সের বিজয় উৎসব উপলক্ষে সোমবার বিকালে একটি ছাদখোলা বাসে করে ভিক্টোরিয়ান্সের চেয়ারপারসন নাফিসা কামালসহ দলের খেলোয়াড় কর্মকর্তা শহর প্রদক্ষিণ করে লালমাই উপজেলার জামতলীতে ভিক্টোরিয়ান্স মেলায় যোগ দেন। টিম ভিক্টোরিয়ান্সকে বহনকারী বাসটি শহরে প্রবেশ করার সাথে সাথে ক্রিকেটপ্রেমী মানুষ তাদেরকে স্বাগত জানায়। সড়কের দুপাশে দাঁড়িয়ে ফুল ছিটিয়ে ‘ ভিক্টোরিয়ান্স’ ‘ভিক্টোরিয়ান্স’ স্লোগান তুলে মুখর করে তুলে পরিবেশ। এসময় বাসে থাকা ভিক্টোরিয়ান্সের চেয়ারপারসন নাফিসা কামাল, দলের অধিনায়ক ইমরুল কায়েস, কোচ সালাউদ্দিন আহমেদসহ খেলোয়াড় কর্মকর্তাগণ হাত নেড়ে তাদের অভিবাদনের জবাব দেন।
বিকেল চারটায় শহরে প্রবেশ করা ছাদখোলা বাসটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সন্ধ্যা সোয়া ৬টায় ভিক্টোরিয়ান্স মেলার মূল আয়োজনস্থল লালমাইয়ের জামতলী মাঠে এসে প্রবেশ করে।
সেখানে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান,  আলোচনা পর্ব ও চ্যাম্পিয়ন ট্রফি প্রদর্শন।
চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা পূর্নিমার মনোমুগ্ধকর উপস্থাপনায় নিজের অনুভূতি ও ভবিষ্যৎ পরিকল্পনা জানিয়ে বক্তব্য রাখেন ভিক্টোরিয়ান্সের চেয়ারপারসন নাফিসা কামাল।
এসময় তিনি বলেন, কুমিল্লা ভিক্টোরিয়ান্স একটি গ্লোাবাল ব্র্যান্ড। এর পেছনের কারিগর কুমিল্লাবাসী।
জয় পরাজয়- সবসময়েই কুমিল্লাবাসী দলের পাশে থাকেন, এ বিষয়টা আামকে বেশি প্রেরণা দেয়। আপনাদের ভালোবাসা ভুলবো না। এ দলটা আপনাদের, আমি শুধু দায়িত্ব পালন করে থাকি। আমি চেষ্টা করবো কুমিল্লার নামটা যেনো সবার উপরে থাকে। আপনারা শুধু দোয়া করবেন, পাশে থাকবেন। আগামীতেও আমরা চ্যাম্পিয়ন হবো ইনশাআল্লাহ।
এসময় তিনি ভিক্টোরিয়ান্সের সফলতার মূল কারিগর তার বাবা অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের কথা বারবার উচ্চারণ করেন।
পরে তিনি তার সাথে আসা দলের খেলোয়াড় ও কর্মকর্তাদের মঞ্চে ডেকে তুলে উপস্থিত দর্শকদের সামনে তাদের অবদানের কথা তুলে ধরেন।
এসময় আরো বক্তব্য রাখেন দলের কোচ সালাউদ্দিন আহমেদ, অধিনায়ক ইমরুল কায়েস।