রূপগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে হামলা-বাড়িঘর ভাংচুর ॥ মা-ছেলে আহত

প্রকাশিত: ১১:০১ অপরাহ্ণ, মার্চ ২৪, ২০২৩

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার জাঙ্গীর এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে মা জাহানারা বেগম (৫০) ও ছেলে রাকিবুল ইসলাম (২৪) উপর হামলার চালানোর অভিযোগ পাওয়া গেছে। এ সময় অভিযুক্তরা বাড়িঘরের জিনিসপত্র ভাংচুর করে। ঘটনাটি ঘটেছে শুক্রবার বিকেলে। এ ঘটনায় মোঃ শরিফ ভূইয়া বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, একই এলাকার মাসুদ, সোহেল, আব্দুর রউফ মিয়া, মোবারক ও নুরুর নেতৃত্বে ৭-৮ জনের একটি দল দেশীয় অস্ত্র নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে বাড়িতে ঢুকে জিনিসপত্র ভাংচুর করতে থাকে। এ সময় রাকিবুল ইসলাম প্রতিবাদ করলে দেশীয় অস্ত্র দিয়ে তার উপর হামলা চালায়। এ সময় ছেলেকে বাঁচাকে মা জাহানারা বেগম এগিয়ে আসলেও অভিযুক্তরা তাকেও কিল-ঘুষিসহ চুলের মুঠি ধরে মারধর করে। এতে তারা দুইজনই আহত হন। তাকেদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়।

এ সময় অভিযুক্তরা তাদের ঘর থেকে টাকা-পয়সা ও স্বর্ণালঙ্কার নিয়ে যায় বলে অভিযোগে উল্লেখ্য করা হয়। ঘটনাস্থলে যাওয়া রূপগঞ্জ থানার এসআই মতিউর রহমান বলেন, পূর্ব শত্রুতার জের ধরে মা ও ছেলের উপর হামলা চালানো হয়েছে। ঘটনাটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।
২৪-৩-২৩ইং
রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি