ময়মনসিংহের হালুয়াঘাটে পুলিশের অভিযানে ৯ জুয়ারি সহ ওয়ারেন্ট ভুক্ত আসামী গ্রেফতার।

প্রকাশিত: ৯:৩৬ অপরাহ্ণ, মে ২০, ২০২৩

দিলীপ কুমার দাস ময়মনসিংহ।

ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার ছাতুগাঁও এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ৯ জুয়াড়ি সহ একজন ওয়ারেন্টভূক্ত আসামীকে আটক করেছে হালুয়াঘাট থানা পুলিশ।

শনিবার (২০ মে) দুপুরে আটকদের বিরুদ্ধে মামলা দিয়ে আদালতে পাঠিয়েছে পুলিশ। এর আগে শুক্রবার (১৯ মে) দিনগত গভীর রাতে অভিযান চালিয়ে তাদের হাতেনাতে আটক করা হয়।

আটককৃত জুয়াড়িরা হলেন, উপজেলার জুগলী ইউনিয়নের আমজাদ হোসেন (৪৫), মেহেদী হাসান (৪০), খলিলুর রহমান (৫৫), মাজহারুল ইসলাম (৩০), আকিকুল ইসলাম (৫০), হুমায়ূম কবির (৩৮), মো. দুলাল (৪০) সারোয়ার ইসলাম সারু (৩৫) ও মজিবর রহমান (৪৮)। এছাড়াও ওয়ারেন্ট পরোয়ানাভূক্ত একজন আসামীকে আদালতে প্রেরণ করা হয়েছে।

জানাগেছে , মাদক ও জুয়া নির্মুলে চলমান অভিযানের অংশ হিসেবে হালুয়াঘাট থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সুমন চন্দ্র রায়-এর নির্দেশক্রমে এস আই সাইদুজ্জামানের নেতৃত্বে একটি সঙ্গীয় ফোর্স অভিযান পরিচালনা করে। পরে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার জুগলী ইউনিয়নের ছাতুগাঁও এলাকায় অভিযান চালিয়ে সংঙ্ঘবদ্ধ ৯ জুয়াড়িকে হাতেনাতে আটক করে পুলিশ।

জুয়াড়ি আটকের বিষয়টি নিশ্চিত করে হালুয়াঘাট থানার ওসি সুমন চন্দ্র রায় জানান, আইন অনুযায়ী নিয়মিত মামলা দায়ের করে তাদের আদালতে পাঠানো হয়েছে। ইভটিজিং, সন্ত্রাসী কর্মকান্ড, মাদক ও জুয়াড়িদের বিরুদ্ধে থানা পুলিশের নিয়মিত অভিযান চলমান রয়েছে।