জওয়ান উন্মাদনা, শো শুরু হচ্ছে মধ্যরাত এবং ভোররাতে

প্রকাশিত: ৪:৪৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৬, ২০২৩

নিজস্ব প্রতিনিধি

‘জওয়ান’

মুক্তির জন্য তৈরি শাহরুখ খানের বজুল প্রতীক্ষিত চলচ্চিত্র জওয়ান। আর মাত্র একদিন পরেই পর্দা কাঁপাতে যাচ্ছে জওয়ান। ইতিমধ্যে দর্শকমহলে জওয়ান ঘিরে তুমুল উন্মাদনা। অপেক্ষায় রয়েছেন শাহরুখ ভক্তরা।

এমনকি গোটা বলিউড ও দক্ষিণের ইন্ডাস্ট্রিও জওয়ান ম্যাজিক দেখার অপেক্ষায়। জওয়ান ঝড় এখন গোটা ভারতজুড়েই। তবে সেই ঝড় একটু বেশি ছড়িয়েছে পশ্চিমবঙ্গে। জানা যাচ্ছে, মধ্যরাত এবং ভোররাতে সিনেমাটির শো হতে চলেছে পশ্চিমবঙ্গে।

জানা যাচ্ছে যে বাংলায় জওয়ানের চাহিদা এতোটাই আকাশছোঁয়া যে সিনেমাটির মুক্তির পরের দিন থেকে একটি করে শো রাখা হয়েছে রাত ২টা ১৫ মিনিটে। অন্যদিকে প্রথম শো হতে চলেছে ভোর ৫টায়।

কিছুদিন আগেই শোনা যায় যে জওয়ান মুক্তির কারণে প্রচলিত নিয়ম ভাঙছে মুম্বাইয়ের বিখ্যাত সিনেমা হল ‘গেইটি গ্যালাক্সি’। ‘জওয়ান’ মুক্তির প্রস্তুতি শুরু হয়েছে জোরেশোরেই।

সাধারণত সকালের শো শুরু হয় সকাল ৯টা থেকে। কিন্তু, এবার শো শুরু হবে সকাল ৬টা থেকে। ‘পাঠান’ রিলিজের আগে শোয়ের টাইম এগিয়ে আনা হয়েছে সকাল ৯টায়। এবার তা এগিয়ে করা হল সকাল ৬টায়। কিন্তু তাদেরও ছাড়িয়ে গেল পশ্চিমবঙ্গ।

জানা যাচ্ছে যে রাত ২ টায় বাংলার একটি মাল্টিপ্লেক্সে থাকছে শো। রায়গঞ্জের কল্যানী মাল্টিপ্লেক্সে একটি শো রাখা হয়েছে রাত ২.১৫ মিনিটে। পাশাপাশি প্রথম শো নিউটাউনের মিরাজ সিনেমায় দেখা যাবে ৭ সেপ্টেম্বর ভোর ৫টায়।

ইতিমধ্যেই প্রথমদিনের অগ্রিম টিকিট বিক্রিতে রেকর্ড গড়েছে জওয়ান। সাড়ে ৭ লাখেরও বেশি টিকিট বিক্রি হয়েছে সিনেমাটির। অনুমান করা হচ্ছে যে প্রথমদিনেই জওয়ান বিশ্বব্যাপী আয় করতে পারে ১০০ কোটির বেশি।

সূত্র : জি নিউজ