বিএনপিকে ক্ষমতায় আসতে দেওয়া যাবে না : সজল

প্রকাশিত: ৭:৩৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০২৩

নিজস্ব প্রতিনিধি

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও নেত্রকোনা জেলা পরিষদ চেয়ারম্যান অসিত সরকার সজল বলেছেন, বিএনপি জনগণের রাজনীতি করে না। তাই বিএনপিকে ক্ষমতায় আসতে দেওয়া যাবে না।

আজ রবিবার দুপুরে মধ্যনগর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে মধ্যনগর কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে আওয়ামী লীগ সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ডের প্রচারণা ও আগামীর স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে জনসমাবেশে এ কথা বলেন তিনি।

অসিত সরকার সজল বলেন, ‘বঙ্গবন্ধুকে হত্যার পর তার বিচারের দাবিতে ১৫ বছর জেল খেটেছি।

খন্দকার মোস্তাক বঙ্গবন্ধু কাছের মানুষ থাকার পরেও তার সাথে বিশ্বাসঘাতকতা করেছে।’তিনি আরো বলেন, ‘বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে ২০০৪ সালের ২১ আগস্ট গ্রেনেড হামলার মাধ্যমে বিএনপি-জামায়াত হত্যা করতে চেয়েছিল। জনগণের দোয়ায় ওপরওয়ালার অশেষ রহমতে তিনি বেঁচে যান। তাই আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বিএনপির সাথে কোনো আপস নয়।

উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুস সাত্তারের সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক আলাউদ্দিনের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন সুনামগঞ্জ-১ আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী বিনয় ভূষণ তালুকদার ভানু, বীর মুক্তিযোদ্ধা মজিবুর রহমান জজ, বিরিশিরি ক্ষুদ্র নৃগোষ্ঠী কালচারাল একাডেমির পরিচালক সুজন হাজং, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি প্রবীর বিজয় তালুকদার, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এনামুল হক এনাম, জেলা ছাত্রলীগের সহসভাপতি নিউটন সরকার প্রমুখ।