দীপিকাকে নকল করে কটাক্ষের মুখে নুসরাত!

প্রকাশিত: ১০:১৫ পূর্বাহ্ণ, অক্টোবর ৩১, ২০২৩
নুসরাত ও দীপিকা পাড়ুকোন
 নিজস্ব প্রতিবেদন

“আহা কী সুন্দর! কী মার্জিত! দারুণ দেখাচ্ছে”, ওয়ামিকা গাব্বির এই সংলাপই বলেছিলেন বলিউডের মস্তানি দীপিকা পাড়ুকোন। আর সেই সংলাপ দিয়েই টলিউডের নুসরাত তৈরি করলেন ভিডিও। তা আপলোড করতেই শুরু হয়ে যায় কটাক্ষ।

ওয়ামিকা গাব্বির এই সংলাপ সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

অনেকেই তা দিয়ে ভিডিও তৈরি করেছেন। দীপিকা ভিডিওটি করেছিলেন ‘কফি উইথ করণ ৮’-এর বিতর্কের পর। স্বামী রণবীর সিংয়ের সঙ্গে শোয়ে গিয়েছিলেন দীপিকা। কীভাবে দুজনের সম্পর্ক শুরু হল? জানতে চেয়েছিলেন সঞ্চালক করণ জোহর।
তা বলতে গিয়েই দীপিকা জানান, রণবীরের সঙ্গে যখন তাঁর দেখা হয় ‘সিরিয়াস রিলেশনশিপ’-এর মেজাজে তিনি ছিলেন না। এমনকী, রণবীরের সঙ্গে প্রেম চলাকালীন অন্য পুরুষের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন তিনি। কিন্তু শেষ পর্যন্ত রণবীরের কাছেই ফেরত আসেন। এতেই শুরু হয়ে যায় সমালোচনা।
 

নেটিজেনরা মনে করছেন, এই সমালোচনার জবাব দিয়েই ওয়ামিকার সংলাপে রিল ভিডিওটি তৈরি করেন দীপিকা। তার পরই নুসরাত শেয়ার করেন তাঁর ভিডিও। ক্যাপশনে লেখেন, “এটা তো করে দেখতেই হতো…বেশ মজার ব্যাপার।”

নুসরাতের এই ভিডিওতেও ব্যঙ্গ, বিদ্রুপ শুরু হয়ে যায়। কটাক্ষ করে একজন লেখেন, “দীপিকাকে নকল করবে এবার সবাই।

” আরেকজন আবার লেখেন, “দীপিকা পাড়ুকোন দেখে খেপেছে। কপি ক্যাট। ঠোঁটে তো মৌমাছি কামড়েছে।” যশ দাশগুপ্ত অভিনীত ‘ইয়ারিয়া ২’র প্রসঙ্গ তুলেও কটাক্ষ করা হয়েছে।