সৃজিতের সিনেমায় একসঙ্গে পরমব্রত-অনুপম

প্রকাশিত: ৬:৩৭ অপরাহ্ণ, ডিসেম্বর ৮, ২০২৩
পরমব্রত চট্টোপাধ্যায় ও অনুপম রায়
বিনোদন প্রতিবেদক

কিছুদিন আগেই দুই বাংলায় চর্চার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছিল পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় এবং সমাজকর্মী পিয়া চক্রবর্তী। টানা দুই-তিন দিন সামাজিক যোগাযোগ মাধ্যম দখলে ছিল এই জুটির। শুধু এই দুজনই নয়, পাশাপাশি আলোচনায় ছিলেন জনপ্রিয় গায়ক অনুপম রায়ও। কারণ পিয়া চক্রবর্তীর সাবেক স্বামী ছিলেন অনুপম।

পরমব্রত ও অনুপম দুজনই খুব ভালো বন্ধু। তবে সেসব ঝামেলা সরিয়ে রেখে জানা গেছে, সৃজিত মুখার্জির পরিচালিত ছবিতে একসঙ্গে কাজ করবেন পরমব্রত এবং অনুপম। 

গত জুন মাসে দেব এন্টারটেইনমেন্টের ব্যানারে সৃজিতের পরিচালনার কথা শোনা গিয়েছিল। টালিউড অভিনেতা দেব ও পরিচালক সৃজিত জানিয়েছিলেন, তাঁরা একসঙ্গে সিনেমা করবেন।

সৃজিত পরিচালিত থ্রিলারে দেব ও রুক্মিণী মৈত্র তো থাকছেনই, সঙ্গে যোগ দিচ্ছেন পরমব্রত চট্টোপাধ্যায় ও স্বস্তিকা মুখোপাধ্যায়। আর এই সিনেমার সংগীতের দায়িত্বে রয়েছেন অনুপম রায়। 

সিনেমাটির নাম হতে পারে ‘টেক্কা’, প্রযোজনায় থাকছে দেব এন্টারটেইনমেন্ট। আগামী বছরের জানুয়ারি মাস থেকে এর দৃশ্য ধারণের কাজ শুরু হওয়ার কথা।

২০২৪-এর পূজায় সিনেমাটি মুক্তি পেতে পারে। 

সৃজিত বরাবরই তাঁর পছন্দের অভিনেতাদের সঙ্গে কাজ করেন। সেই জায়গা থেকে পরমব্রত ও স্বস্তিকা তাঁর অন্যতম পছন্দের অভিনেতা। পরমব্রতের সঙ্গে ছয়টি সিনেমা করেছেন সৃজিত, স্বস্তিকার সঙ্গে তিনটি।

দেব ও পরমব্রত আগে ‘পাসওয়ার্ড’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন।

আর দেব ও রুক্মিণীর সঙ্গে এই প্রথমবার কাজ করবেন সৃজিত। ‘দশম অবতার’-এর সময়ে তিনি রুক্মিণীকে প্রস্তাব দিয়েছিলেন, কিন্তু শেষ পর্যন্ত তা বাস্তবায়িত হয়নি। 

সূত্র : আনন্দবাজার