‘আমি পপির স্বামী না’

প্রকাশিত: ১২:১২ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১৪, ২০২৩
পপি ও আদনান কামাল

বিনোদন প্রতিবেদক

লম্বা সময় ধরে পর্দার আড়ালে জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী অভিনেত্রী সাদিকা পারভিন পপি। নিজেকে একপ্রকার নিখোঁজ করেই রেখেছেন একসময়ের জনপ্রিয় এই অভিনেত্রী। বছরখানেক আগে জানা গিয়েছিল তিনি বিয়ে করে স্বামী-সন্তান নিয়ে পুরান ঢাকায় বসবাস করছেন। তবে গতকাল থেকে আবারও আলোচনায় পপি।

গণমাধ্যমের খবরে উঠে আসে নায়িকার স্বামী ও সন্তানের পরিচয়। 

সেখানে বলে হয়, পপির স্বামীর নাম আদনান কামাল। তিনি একজন জাহাজ ব্যবসায়ী এবং দুই বছর বয়সী ছেলে আছে তাঁদের। তবে এই খবরটিকে ভুয়া বললেন পপির সেই কথিত স্বামী।

গণমাধ্যমে আদনান কামাল জানান, ‘পপির সঙ্গে তার বিয়ের প্রশ্নই আসে না। নায়িকা তার পারিবারিক বন্ধু।’ 

তিনি বলেন, ‘গতকাল সারা দিন আমার কাছে কয়েক হাজার ফোন এসেছে। আমি বিরক্ত।

আমাকে রীতিমতো ভাইরাল করে দিয়েছে। আমার ওয়াইফও বিষয়টি বেশ উপভোগ করছে।’ 

আদনান কামালের ভাষ্য, ‘আমি পুরান ঢাকার ছেলে। মানুষের ইজ্জত-সম্মান অনেক বড় জিনিস। নিশ্চিত না হয়ে কারো ছবি এভাবে দেওয়া উচিত নয়।

পুরো ব্যাপারে আমি খুব সারপ্রাইজড।’ 

তিনি আরো বলেন, ‘পপি ম্যাডাম আমাদের পারিবারিক বন্ধু। আমার ওয়াইফের বড় বোনের ফ্রেন্ড। ২০১৮ সালে আমার ছোট বোনের বিয়েতেও এসেছিলেন। গায়েহলুদের অনুষ্ঠানে শো করেছেন। শাহরুখ খানও বিয়েতে নাচতে যান, তাই বলে কি শাহরুখ খানের লগে ওই মেয়ের বিয়ে হয়ে যায়? আমরা ঢাকাইয়া মানুষ। খাওনদাওনের মানুষ। কেউ আসলে খাওনদাওন না করে ছাড়ি না। এখন সবাই মিলে যদি আমাদের ফ্যামিলি ফ্রেন্ডশিপ নিয়ে কিছু বলে, তাহলে কী বলব! জানেন, আমার ওয়াইফকেও জিজ্ঞেস করেছি, পপির সঙ্গে তাদের পরিচয় কবে থেকে? সে জানিয়েছে, ২০০৪ থেকে তাদের পরিচয়। বাসায় যাওয়া-আসা। তখন তো আমার বিয়েও হয়নি। আমার বিয়ে হয়েছে ২০১১ সালে।’

একপর্যায়ে আদনান কামাল পাল্টা প্রশ্ন করে বলেন, ‘পপি ম্যাডাম কি কোথাও বলছেন, আমি তার হাজব্যান্ড? সঙ্গে যোগ করেন, আমার জীবনে এ ধরনের কথা কখনোই ওঠেনি। পারিবারিক বন্ধুত্বের কারণে পপি ম্যাডামের সঙ্গে সাক্ষাৎ হয়। তিনি আত্মীয়স্বজন, বন্ধুর মতো। তিনি আমাদের বাড়িতে আসছেন, আমরা তার বাড়িতে গেছি। কিন্তু এটাকে এভাবে বিয়ে পর্যন্ত নিয়ে যাওয়ার কোনো মানেই হয় না।’

পপির হুট করে চলচ্চিত্র থেকে দূরে সরে যাওয়ার কারণে বেশ কয়েকটি ছবি আটকে রয়েছে। এর মধ্যে রয়েছে রাজু আলীম ও মাসুমা তানি পরিচালিত ‘ভালোবাসার প্রজাপতি’ ও আরিফুর জামান আরিফের ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ সিনেমা দুটি। মুক্তির অপেক্ষায় আছে সাদেক সিদ্দিকী পরিচালিত ‘ডাইরেক্ট অ্যাটাক’ সিনেমাটি।