বন্ধুর বিয়ে নিয়ে পোস্ট দেওয়ার পর যা হলো…

প্রকাশিত: ১১:১২ অপরাহ্ণ, জানুয়ারি ১৪, ২০২৪
মুমতাহিনা টয়া। ছবি: ফেসবুক

বিনোদন প্রতিবেদক

অনেকেই জানেন মডেল ও অভিনয়শিল্পী মুমতাহিনা টয়া ও অভিনেতা ফারহান আহমেদ জোভান খুব ভালো বন্ধু। এর মধ্যে বছর কয়েক আগেই বিয়ে করেছেন টয়া। এবার বিয়ের পিঁড়িতে বসলেন জোভান। গত ১২ জানুয়ারি রাতে জানা গেলে বিয়ে করেছেন এই অভিনেতা।

স্ত্রী একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। বিনোদন মাধ্যমের কেউ নন। স্বাভাবিকভাবে বন্ধুর বিয়েতে উচ্ছ্বাস থাকে অন্য বন্ধুদের। এই বিয়ের ক্ষেত্রেও ব্যতিক্রম হয়নি।
টয়াসহ সব বন্ধুই শুভেচ্ছা জানিয়েছেন জোভানকে। কিন্তু টয়ার শুভেচ্ছা এসেছে ঢের আলোচনায়। 

বিয়ের পরদিন বন্ধুকে শুভেচ্ছা জানিয়ে নিজের ফেসবুক পেজে একটা পোস্ট দেন টয়া। ক্যাপশনের সঙ্গে বন্ধুকে জড়িয়ে ধরা দুটি ছবিও শেয়ার করেছেন এই অভিনেত্রী।

ক্যাপশনে লিখেছেন, ‘বন্ধুটা মাত্র কবুল বলে আসলো। খুব লক্ষ্মী একটা মেয়েকে জীবনসঙ্গী হিসাবে পেলো। কী যে খুশি লাগছে আমার। অনেক অনেক শুভকামনা আর ভালোবাসা আর আমাদের লক্ষ্মী ভাবির জন্য।’ 

পোস্টটি দেওয়ার ২৪ ঘণ্টা পেরোনোর আগেই প্রচুর শেয়ার ও কমেন্ট এসেছে।

বন্ধুকে জানানো শুভেচ্ছা বার্তা শেয়ারও হয়েছে প্রায় ৯ হাজারবার। ফেসবুক জুড়ে মোটামুটি ঘুরছে এই ছবি ‍ও পোস্ট। অনেকেই ছবিটি নিয়ে কথা বলেছেন। ইতিবাচক মন্তব্যর পাশাপাশি দু-চারটি নেতিবাচক মন্তব্য এসেছে। তবে অনেকেই টয়ার মতো করেই শুভ কামনা জানিয়েছেন জোভানকে। 

1
ফেসবুকে এই ছবি দিয়েই শুভেচ্ছা জানিয়েছেন টয়া

বন্ধুর বিয়ের অভিনন্দনসূচক পোস্টে এত এত মানুষের প্রশংসা ও শেয়ারে স্বাভাবিকভাবেই আনন্দিত মুমতাহিনা টয়া। তবে এসব ছাপিয়ে বন্ধু নতুন জীবনে পা রেখেছেন এটাই গুরুত্বপূর্ণ তাঁর কাছে। বললেন, ‘আসলে পোস্ট শেয়ার বা মন্তব্য পাওয়ার চেয়ে বন্ধুর নতুন জীবনের জন্য অনুভূতিটাই আসল। আমি খুব করে চাই ওর বিবাহিত জীবনটা আনন্দময় হোক। সব সময় শুভ কামনা ওর জন্য।’