অনন্যা-আদিত্যের বিয়ের ইঙ্গিত দিলেন চাঙ্কি পাণ্ডে!

প্রকাশিত: ১২:১৩ পূর্বাহ্ণ, জানুয়ারি ২২, ২০২৪
আদিত্য রায় কাপুর-অনন্যা পাণ্ডে (বামে) এবং চাঙ্কি পাণ্ডে (ডানে)

নিজস্ব প্রতিবেদক।

বলিউড অভিনেতা আদিত্য রায় কাপুরের সঙ্গে জমিয়ে প্রেম করছেন চাঙ্কি পাণ্ডের মেয়ে অভিনেত্রী অনন্যা পাণ্ডে। বেশ কয়েক মাস ধরেই এমন গুঞ্জনে সরগরম বলিউড। আদিত্য ও অনন্যাকে একাধিক পার্টিতে, একাধিক অনুষ্ঠানে দেখা গেছে। এমনকি একসঙ্গে র‍্যাম্পেও হেঁটেছেন আদিত্য।

সাম্প্রতিক সময়ে এই জুটির বিয়ের খবরও বেশ জোরেশোরেই শোনা যাচ্ছে। যদিও দুজনের কেউই তাদের প্রেম বা বিয়ের বিষয়ে এখনো মুখ খোলেননি। তবে অনন্যার বাবা চাঙ্কি পাণ্ডের কাছ থেকে অনন্যা-আদিত্যের বিয়ের একটি ইঙ্গিত পাচ্ছেন অনুরাগীরা। যা নিয়ে বেশ আলোচনা চলছে সামাজিক মাধ্যমে।
 

প্রত্যক্ষভাবে না হলেও পরোক্ষভাবে আদিত্য-অনন্যার বিয়ের জল্পনায় সাড়া দিলেন চাঙ্কি পাণ্ডে। দুজনের প্রেমের গুঞ্জনের মাঝেই তারকাজুটির ফ্যানপেজ থেকে তাঁদের এক ভিডিও শেয়ার করা হয়েছিল। যার ক্যাপশনে লেখা, ‘২০২৪ সালেই বিয়ে ‘ সেই রিল ভিডিওতেই লাইক বাটন চাপলেন অনন্যার বাবা চাঙ্কি পাণ্ডে। যা দেখে দুইয়ে দুইয়ে চার মিলিয়ে ফেলছেন অনুরাগীরা।

অনুরাগীদের মতে, মুখে কিছু না বললেও বাবা হিসেবে এভাবেই হয়তো মেয়ে অনন্যার বিয়ের খবরে সম্মতি জানালেন চাঙ্কি। 

1
একসঙ্গে পার্টিতে আদিত্য-অনন্যা

এর আগে আদিত্যর প্রেমের কথা ফাঁস করেছিলেন তাঁর বন্ধু রণবীর কাপুর। এক ইভেন্টে রণবীর বলেন, “আমি জানি আদিত্য একজনকে পছন্দ করে যার নাম ‘এ’ অক্ষর দিয়ে শুরু।” এবার চাঙ্কি পাণ্ডের ইঙ্গিত। তবে কি সত্যিই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন দুজন? যদিও প্রেমের গুঞ্জন সম্পর্কে এখনো মুখ খোলেননি আদিত্য কিংবা অনন্যা।

তবে নতুন বছর উদযাপনেও একসঙ্গে বিদেশে গিয়েছিলেন এই জুটি। 

এর আগেও একাধিক ভারতীয় প্রতিবেদনে উল্লেখ করা হয়েছিল, অনন্যা ও আদিত্যর বাড়ি থেকে এই প্রেম নিয়ে কোনও আপত্তি নেই। দুই পরিবারের লোকজনই চাইছেন এই প্রেমের পরিণতি যেন বিয়ের মাধ্যমে ঘটে।

আদিত্যকে সর্বশেষ দেখা গেছে ‘গুমরাহ’ চলচ্চিত্রে। এতে আরো অভিনয় করেছেন ম্রুনাল ঠাকুর, রনিত রায়। এরপর অভিনেতাকে দেখা যাবে সারা আলি খানের সঙ্গে ‘মেট্রো ইন দিনো’ চলচ্চিত্রে। অনন্যা পাণ্ডেকে সর্বশেষ দেখা গেছে ‘খো গ্যায়ে হাম কাহা’ চলচ্চিত্রে। অভিনেত্রীকে সামনে দেখা যাবে অক্ষয় কুমারের সঙ্গে একটি বায়োপিকে। এছাড়াও বরুণ ধাওয়ানের সঙ্গে ‘কল মি বেই’ চলচ্চিত্রেও দেখা যাবে তাকে।