দক্ষিণী নির্মাতার সিনেমায় সালমান খান, শুটিং ইউরোপে

প্রকাশিত: ১১:৩৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৫, ২০২৪
সালমান খান ও নির্মাতা এ আর মুরুগাদোস

নিজস্ব প্রতিবেদক

বলিউড মেগাস্টার সালমান খান দীর্ঘ ৩৫ বছরের ক্যারিয়ারে বলিউডকে দিয়েছেন অসংখ্য ব্লকবাস্টার, সুপারহিট ও হিট চলচ্চিত্র। তবে গেল বছরটা মোটেও ভালো কাটেনি এই অভিনেতার। বহুল আকাঙ্ক্ষিত সিনেমা ‘টাইগার ৩’ দিয়েও আশানুরূপ সাফল্য পাননি তিনি। ফলে তাঁর ভক্তরা তো বটে, তিনি নিজেও বিষয়টা নিয়ে বেশ চিন্তিত।

তাই এবার বুঝেশুনেই পা ফেলতে চাইছেন ভাইজান। এবার ভরসা রাখছেন দক্ষিণী তথা তামিল নির্মাতার ওপর! 

গেল বছর বলিউড বাদশাহ শাহরুখ খানও দক্ষিণী নির্মাতা অ্যাটলি কুমারের পরিচালনায় কাজ করেছেন। ‘জওয়ান’ নামের সেই ছবি বক্স অফিসে নতুন ইতিহাস তৈরি করেছিল। এবার সালমান খান কাজ করতে চলেছেন তামিল নির্মাতা এ আর মুরুগাদোসের নির্দেশনায়।

পুরোদমের অ্যাকশন ধাঁচের ছবি হবে এটি। ছবিটি প্রযোজনা করছেন সাজিদ নাদিয়াদওয়ালা। 

ভারতীয় গণমাধ্যমে সূত্রে জানা যায়,  “সালমান ও সাজিদ ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ নামে একটি ছবি করার কথা ছিল। কিন্তু অর্থনৈতিক কিছু কারণে সেটা হয়নি।

এরপর কবির খানের নির্মাণে আরেকটি ছবির প্রস্তাব দেওয়া হয় সালমানকে। এর কিছুদিন পর এ আর মুরুগাদোসের ছবিটি অফার নিয়ে যান ভাইজানের কাছে। দুই ছবির মধ্যে দ্বিতীয় প্রজেক্টটি বেছে নিয়েছেন অভিনেতা। তাই মুরুগাদোসের ছবিটাই হতে যাচ্ছে সালমানের পরবর্তী ছবি।” 

তবে সূত্র আরো জানিয়েছে, কবির খানের ছবিটি একেবারে বাতিল হচ্ছে না।

এ আর মুরুগাদোসের ছবিটির কাজ শেষ করেই কবিরের টিমে যোগ দেবেন ‘টাইগার’ তারকা। এ ছাড়া সালমানের হাতে ‘দ্য বুল’ নামে আরেকটি ছবিও আছে; সেটা বানাবেন করণ জোহর। 

মুরুগাদোসের ছবিটির শুটিং হবে ভারত ও ইউরোপে। ইতিমধ্যে প্রযোজক সাজিদ লোকেশনের বিষয়ে পুরোদমে কাজ শুরু করে দিয়েছেন। প্রজেক্টটি নিয়ে আনুষ্ঠানিক ঘোষণা আসবে শিগগিরই।

উল্লেখ্য, এ আর মুরুগাদোস তামিলের অন্যতম সফল নির্মাতা। যিনি ‘গজনি’, ‘ধীনা’, ‘রাজা রানি’, ‘কাঠঠি’, ‘সরকার’, ‘দরবার’-এর মতো ছবি বানিয়েছেন। এ ছাড়া সালমান খানের ‘জয় হো’ ছবিটিও নির্মাণ করেছিলেন মুরুগাদোস।

সূত্র : বলিউড হাঙ্গামা