গ্রাহকের হাজার কোটি টাকা আত্মসাতের মামলার আসামী মাওঃ আব্দুর রব খান গ্রেপ্তার।

প্রকাশিত: ৫:৩২ অপরাহ্ণ, জানুয়ারি ১৪, ২০২৩

 

বিশেষ প্রতিনিধিঃ

এহসান গ্রুপের উপদেষ্টা মাওলানা আব্দুর রব খানকে গ্রেপ্তার করেছে পুলিশ। ১৩ জানুয়ারী শুক্রবার রাতে গ্রাহকের হাজার কোটি টাকা আত্মসাতের মামলার আসামী এহসান গ্রুপের উপদেষ্টা মাওলানা আব্দুর রব খান গ্রেপ্তার।

পিরোজপুর সদর উপজেলার খলিশাখালী আশরাফুল উলুম কাওমী মাদ্রাসা থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

মাওলানা আব্দুর রব খান (৭০) এহসান গ্রুপের পরিচালক মুফতি রাগীব আহসানের পিতা এবং পিরোজপুর সদর উপজেলার বড় খালিশাখালী এলাকার মৃত ইব্রাহীম খানের পুত্র। তিনি খলিশাখালী আশরাফুল উলুম কাওমী মাদ্রাসা এবং জান্নাতুল মাওয়া মহিলা মাদরাসারও পরিচালকের দায়িত্বে নিয়োজিত রয়েছেন।

জানা গেছে, ১৭ হাজার কোটি টাকা আত্মসাতের অভিযোগে এহসান গ্রুপের পরিচালক মুফতী রাগীব আহসান ও তার সহযোগীকে ২০২১ সালের ০৯ সেপ্টেম্বর ঢাকা থেকে গ্রেপ্তার করে র‌্যাব। বর্তমানে এহসান গ্রুপের পরিচালক মুফতী রাগীব আহসান গ্রাহকের করা অর্থ আত্মসাৎ মামলায় পিরোজপুর কারাগারে আছে।

পিরোজপুর সদর থানার ওসি আ. জা. মো: মাসুদুজ্জামান জানান, সাধারন গ্রাহকের হাজার হাজার কোটি টাকা আত্মসাতের ১৬ টি মামলায় গ্রেপ্তারী পরোয়ানা ছিলো, মাওলানা আব্দুর রব খানের বিরুদ্ধে। প্রতারিত হওয়া বেশ কিছু গ্রাহকের মামলার পরে আত্মগোপনে ছিলো আলোচিত এহসান গ্রুপের অন্যতম উপদেষ্টা মাওলানা আব্দুর রব খান। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ তার অবস্থান চিহ্নিত করে তাকে গ্রেপ্তার করে।