রূপগঞ্জে নাম মাত্র এমপি থাকলেও তার ছেলে এমপিত্ব চালায় : সেলিম প্রধান

প্রকাশিত: ১০:৫৮ অপরাহ্ণ, এপ্রিল ৮, ২০২৪

স্টাফ রিপোর্টারঃ

মোঃআবু কাওছার মিঠু 

নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী নামে মাত্র এমপি থাকলেও তার ছেলে পাপ্পা গাজী বাবার এমপিত্ব চালায় বলে মন্তব্য করেছেন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রত্যাশী সেলিম প্রধান।

তিনি বলেন, রূপগঞ্জে নামে এমপি (গোলাম দস্তগীর গাজী) থাকলেও তার ছেলে এমপিত্ব চালায়। এই রূপগঞ্জ চালায় পাপ্পা গাজী। বড় বড় রাম দা নিয়ে যায়। একারণে মানুষ ভয়ে তার বিরুদ্ধে কথা বলেনা। আমি স্পষ্ট করে বলবো, আমার দরজা সব সময় খোলা আছে। যদি আমার কোন কর্মী ও রূপগঞ্জবাসীর গায়ে একটা হাত পড়লে আমি সন্ত্রাসীদের ছাড়বো না।

সোমাবার (৮ এপ্রিল) বিকেলে উপজেলার ভুলতা এলাকায় এক ইফতার মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এমপি গাজীকে অনুরোধ করে তিনি বলেন, ‘আপনার ছেলে পাপ্পা গাজী সহ পিএস ও এপিএস যারা আছেন তাদের বিচার করেন। সন্ত্রাসীপনা সহ অন্যায় কাজের সাথে যারা জড়িত থাকবে তাদের বিচার করুন।

এক পরিবারের তিনজন বড় বড় পদে রয়েছেন উল্লেখ করে তিনি বলেন, নারায়ণগঞ্জে একটি পরিবারের তিনজন সদস্য চারটি বড় বড় পদে রয়েছে। বাবা-মা ও ছেলে মিলে এমপি, আওয়ামী লীগের সহ সভাপতি ও পৌরসভার মেয়র হয়েছেন। এখন তার ছেলে নতুন করে উপজেলা পরিষদের চেয়ারম্যান হতে চায়। অথচ তারা কেউ রূপগঞ্জের না। আপনারা (এমপি গোলাম দস্তগীর গাজী ও তার পরিবার সদস্য) বিদেশ থেকে এসে কেন রূপগঞ্জবাসীর উপরে অত্যাচার করছেন। তারা সন্ত্রাস, মাদক ও ত্রাস ছাড়া আর কিছু চিনে না।

তিনি আরও বলেন, আজকে আমি অফিসিয়ালি নির্বাচন করার ঘোষণা দিলাম। আমি নির্বাচনে শেষ পর্যন্ত আছি, নির্বাচনের পরেও আছি। আমি রূপগঞ্জবাসীর পাশে আছি। আমার মৃত্যুর এক সেকেন্ড আগ পর্যন্ত আমি রূপগঞ্জবাসীর পাশে আছি। আমি রূপগঞ্জকে পরিষ্কার করে ছাড়বো। রূপগঞ্জ একটা পরিবার যেভাবে দখল করেছে আর দখল করে রাখতে দিবো না।

রূপগঞ্জ ওয়ান ফ্যামিলির উদ্যোগে আয়োজিত আলোচনা সভা শেষে সহস্রাধিক পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় আরও উপস্থিত ছিলেন রূপগঞ্জ থানা সড়ক পরিবহন শ্রমিক কমিটির সভাপতি মো. ওয়াদুদ মিয়া, খলিল মুক্তার সহ প্রমুখ।

প্রসঙ্গত, দ্বিতীয় ধাপে রূপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। নির্বাচনে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ২১ এপ্রিল। মনোনয়ন বাছাই হবে ২৩ এপ্রিল। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ সময় ৩০ এপ্রিল। ভোট গ্রহণ ২১ মে।

সেই নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বী হিসেবে অংশগ্রহণ করার ঘোষণা দিয়েছেন সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজীর পুত্র পাপ্পা গাজী।