ফেনীর পরশুরাম উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে জনপ্রিয়তা ও আলোচনার শীর্ষে সামছুন নাহার পাপিয়া

প্রকাশিত: ৭:২৪ অপরাহ্ণ, এপ্রিল ৫, ২০২৪

উপজেলা পরিষদ নির্বাচন
************************************
শিবব্রত(বিশেষ প্রতিনিধি)
******************************************

দেশব্যাপী উপজেলা পরিষদ নির্বাচনের বাকী ,এক মাস। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ফেনী জেলার পরশুরাম উপজেলা পরিষদ -এর মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে জনপ্রিয়তা, আলোচনা ও প্রচারনার শীর্ষে রয়েছেন পরশুরাম পৌরসভার কোলাপাড়া গ্রামের সদ্য সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ও সমাজ সেবিকা সামসুন নাহার পাপিয়া ।
জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন হিসেবে অল্প সময়ে সু-পরিচিতি লাভ করেছেন একজন পরোপকারী সমাজসেবিকা রাজনীতিবিদ হিসেবে। দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়।
সামসুন নাহার পাপিয়া তার সাধ্যানুযায়ী সাহায্য করেছেন সাধারণ মানুষকে। মহামারী করােনায় ছিলেন সাধারণ মানুষের সাথে। করােনার মহা দুর্যোগেও শুরু থেকে তিনি তার সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযােগিতা করে গেছেন। এছাড়াও তিনি গরীব দুঃস্থদের মেয়ের বিবাহ , চিকিৎসাসহ হত দরিদ্রদের বিভিন্ন ভাবে সহযোগিতা দিয়ে আসছেন।
স্থানীয়রা বলেন ,তিনি তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে শিক্ষিত ,সৎ সমাজ সেবিকা সামসুন নাহার পাপিয়াকে আবারো পরশুরাম উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।
সদ্য সাবেক উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সামসুন নাহার পাপিয়া বলেন, আমাকে যদি জনগণ তাদের সেবা করার পুনরায় সুযােগ দেয়, তাহলে আমি নির্বাচিত হয়ে পরশুরাম বাসিকে একটি রােল মডেল উপজেলা হিসেবে উপহার দিবাে । আমার স্বপ্ন এলাকাবাসীর সেবা করা ও সুখে দুঃখে পাশে থাকা।
সামসুন নাহার পাপিয়া বলেন আমি আপনাদের এলাকার পুত্রবধু । আমি আপনাদের সুখ ও দুঃখের সাথী হয়ে থাকতে চাই। এবং আপনাদের সমর্থন চাই। আসন্ন পরশুরাম উপজেলা পরিষদে আপনাদের প্রতিনিধিত্ব করতে চাই।

তিনি বলেন আমি গত সময়েও পরশুরাম বাসীর বিভিন্ন সমাজ উন্নয়ন ও জনহিতকর কাজে নিজেকে নিয়োজিত রেখেছি। এবার ও আপনাদের সবার ভালেবাসা, দোয়া ও সমর্থনের মাধ্যমে এলাকার সার্বিক উন্নয়ন, লেখাপড়া ও খেলাধুলার মান আরো সমৃদ্ধ করতে কাজ করে যেতে চাই।