ময়মনসিংহ প্রেসক্লাবের নির্বাহী পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা।

প্রকাশিত: ১০:৪৯ পূর্বাহ্ণ, জানুয়ারি ১৫, ২০২৩

দিলীপ কুমার দাস ময়মনসিংহ।

 

ময়মনসিংহ প্রেসক্লাবের নির্বাহী পরিষদ নির্বাচনে বিজয়ী হয়ে আগামী এক বছরের জন্য সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন যুগান্তর ও বাংলাভিশনের নিজস্ব প্রতিবেদক আমিত রায়।

শুক্রবার (১৩ জানুয়ারি) রাতে প্রেসক্লাব মিলনায়তনে নির্বাচনের এ ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ও ক্লাব সদস্য অ্যাডভোকেট এএইচ এম খালেকুজ্জামান।

এদিন দুপুর আড়াইটা থেকে বিকেল সাড়ে ৫টা পর্যন্ত উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে মোট ৭৮ জন ভোটারের মধ্যে ৬৯ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

পদাধিকার বলে প্রেসক্লাবের সভাপতি জেলা প্রশাসক মো. মোস্তাফিজার রহমান।

নির্বাচনে মোশাররফ হোসেন এবং এজেডএম ইমাম উদ্দিন মুক্তা সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন। এছাড়া কোষাধ্যক্ষ পদে জাহাঙ্গীর কবীর জুয়েল, যুগ্ম সম্পাদক আতাউর রহমান জুয়েল, ক্রীড়া সম্পাদক শরীফুজ্জামান টিটু, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক মো. আমিনুল ইসলাম, প্রচার ও প্রকাশনা আবু সালেহ মো. মুসা এবং নাট্য ও প্রমোদ সম্পাদক পদে সৈয়দ মাহফুজুর রহমান নোমান নির্বাচিত হয়েছেন।

কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন- মীর গোলাম মোস্তফা, বাবুল হোসেন, আদিলুজ্জামান আদিল, এএসএম হোসাইন শাহীদ, হারুনুর রশিদ, আতাউল করিম খোকন ও শেখ মহিউদ্দিন আহাম্মদ।

এ নির্বাচনে সহকারী নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন প্রেসক্লাব সদস্য ডা. কে আর ইসলাম, অধ্যাপক প্রমোদ রঞ্জন রায় ও আব্দুস সামাদ আজাদী।