নারায়ণগঞ্জে ভুল চিকিৎসায় রুগি মারা যাওয়ার তথ্য নিতে গিয়ে সাংবাদিক লাঞ্চিত

প্রকাশিত: ১:২২ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০২৪

মোঃআবু কাওছার মিঠু

স্টাফ রিপোর্টারঃ

নারায়ণগঞ্জ ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতাল(খানপুরে) ভুল চিকিৎসায় আরমান(৪০)নামের এক ব্যক্তিকে মেরে ফেলেছে বলে অভিযোগ করে আরমানের সজনেরা।

তারা বলেন আরমান হেটে হাসপাতালে প্রবেশ করে। কর্তব্যরত ডাক্তার সেলিনা তাকে দুটো ইনজেকশন পুষ করার কিছুক্ষণের মধ্যেই আরমান মৃত্যুর কোলে ঢলে পড়ে। ঘটনাটি শুনে সাংবাদিকরা তথ্য সংগ্রহ করতে গেলে ওই হাসপাতালের ডা.আমির(শিশু বিশেষজ্ঞ) এর সাথে থাকা তানহা নামের এক ব্যক্তি সাংবাদিকের কাজে বেঘাত ঘটায়।

অতঃপর সাংবাদিক তার পরিচয় জানতে চাইলে সে সাংবাদিকের আইডি কার্ড দেখতে চায় এবং সে খানপুরের স্থানীয় বাসিন্দা বলে হুমকি দেয়।তাৎক্ষনিক সকলের আইডি কার্ড তার হাতে দিলে সে সাংবাদিকের আইডিগুলো মাটিতে ফেলে দেয় ও সাংবাদিকদের  অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং এক পর্যায়ে সে অহেতুক চড়াও হয়ে সাংবাদিককে  কিল ঘুষি মারতে থাকে, তার ঘুষি এক নারী সাংবাদিকের আঙ্গুলে লেগে আঙ্গুল মছকে যায়, এবং আরেক পুরুষ  সাংবাদিকের হাতের কব্জিতে আঘাত লাগে। এইরুপ অবস্থা দেখে হাসপাতালে উপস্থিত জনতা ক্ষিপ্ত হয়ে তানহার উপরে চড়াও হয়ে গন পিটুনি দিতে গেলে, তানহা দৌরে গিয়ে ড.আমির(শিশু বিশেষজ্ঞ) এর পিছনে গিয়ে লুকায়।
পরক্ষনে ডা. আমির তাকে নিরাপদে নিজস্ব লোক দিয়ে বের করে দেয়।   

তানহার আঘাতে আহত হয়ে সাংবাদিকরা তাৎক্ষানিক ওই হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়ে পুলিশ কেইস করতে থানায় হাজির হয়ে অভিযোগ দায়ের করে।

জানা যায় তানহা নারায়ণগঞ্জ সিটি করপোরেশন ১২ নং ওয়ার্ডের শওকত কাউন্সিলরের ভাগিনা বলে সব জায়গায় তার প্রভাব বিস্তার করে এমন অপকর্ম করে থাকে।

তার বিরুদ্ধে এলাকায় সকল প্রতিষ্ঠান হতে চাঁদাবাজির অভিযোগ পাওয়া যায়। মাদক খেয়ে রাস্তার মেয়েদের  উত্ত্যক্ত করতে দেখা যায়। তার বিরুদ্ধে অনেক অভিযোগ এলাকাবাসী জানিয়েছেন।