কুমিল্লা মহিলা আওয়ামী লীগের ৫৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন।

প্রকাশিত: ১০:৫৯ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২৮, ২০২৩

নিজস্ব প্রতিবেদক: মহিলা আওয়ামী লীগের ৫৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কুমিল্লা দক্ষিণ জেলার মহিলা আওয়ামী লীগের উদ্যোগে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়েছে।  প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কুমিল্লা দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগের উদ্যেগে আনন্দ র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সোমবার বিকালে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগ কার্যালয় প্রাঙ্গণে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতির জনকের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, বেলুন ও পায়রা উড়িয়ে অনুষ্ঠান উদ্ধোধন করা হয়। উদ্ধোধন  শেষে একটি আনন্দ র‌্যালি বের হয়। পরে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভা প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা দ:জেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ সভাপতি জসিম উদ্দিন। কুমিল্লা জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সদস্য জোবেদা খাতুন পারুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কোহিনুর বেগমের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা দ: জেলা আওয়ামী লীগ এর সাবেক যগ্ন সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন, দপ্তর সম্পাদক রুপম মজুমদার । এসময় কুমিল্লা দ: জেলা মহিলা আওয়ামী লীগ নেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।