কুমিল্লা বরুড়া উপজেলার মসজিদ ও মন্দির পরিদর্শন করেছেন এস কিউ গ্রুপের চেয়ারম্যান এ জেড শফিউদ্দিন শামীম।

প্রকাশিত: ১২:৩৭ অপরাহ্ণ, মার্চ ৬, ২০২৩

নিজস্ব প্রতিবেদক : কুমিল্লা বরুড়া উপজেলার আড্ডা ইউনিয়নে মহিদপুর শিব মন্দির ও ঝলম ইউনিয়নের কেন্দ্রীয় জামে মসজিদ পরিদর্শন করেছেন এস কিউ গ্রুপের চেয়ারম্যান এ জেড শফিউদ্দিন শামীম। গত শনিবার দুপুরে তিনি মসজিদ ও মন্দিরের বিভিন্ন উন্নয়নকাজ ঘুরে দেখেন। পরে সন্ধ্যায় তিনি খোশবাস ইউনিয়নের রামমোহন বাজার মসজিদ পরিদর্শনে গিয়ে সেখানে মসজিদের জন্য এসি উপহার দেন। এছাড়া রামমোহন বাজারে অবস্থিত আড়াইশ বছর আগের জগন্নাথ মন্দির পরিদর্শন করে কীর্তন ও আলোচনা সভায় অংশগ্রহণ করে সাম্প্রদায়িক সম্প্রীতির গুরুত্ব নিয়ে বক্তব্য প্রদান করেন। মন্দিরের সৌন্দর্য এবং পরিবেশ রক্ষার্থে ৬ লক্ষ টাকা বাজেটের শৌচাগার নির্মাণ করে দেওয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।
এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদস্য ও বরুড়া পৌরসভার সাবেক মেয়র বাহাদুরুজ্জামান বাহাদুর, বরুড়া উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার শিখা,ঝলম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম,এস কিউ ফাউন্ডেশন সদস্য সচিব তোফায়েল হোসেন, খোশবাস উত্তর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহ আলম, রামমোহন বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি তফাজ্জল হোসেন ভূঁইয়া, আওয়ামীলীগের প্রবীণ রাজনীতিবিদ বাবু ভবেন্দ্র গোস্বামী প্রমুখ।
এস কিউ গ্রুপের এ জেড শফিউদ্দিন শামীম দীর্ঘদিন ধরে বরুড়া উপজেলার দুস্থ মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছেন। বরুড়া উপজেলার সাধারণ মানুষের সেবায় নিজেকে নিয়োজিত করার লক্ষ্যে তিনি এই উপজেলা প্রত্যন্ত এলাকা চষে বেড়াচ্ছেন।