কুমিল্লার মুরাদনগরে সুবর্ণ জয়ন্তী অনুস্ঠানে আসছেন শিক্ষা মন্ত্রী ডা. দীপু মনি এমপি।

প্রকাশিত: ৮:২১ পূর্বাহ্ণ, মার্চ ১৬, ২০২৩

স্টাফ রিপোর্টারঃ আজ ১৬ মার্চ (বৃহস্পতিবার) কুমিল্লার মুরাদনগর উপজেলার বিষ্ণুপুর উচ্চ বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী। এতে শিক্ষা মন্ত্রী ডা. দীপু মনি এমপি প্রধান অতিথি হিসেবে আগমনকে কেন্দ্র করে চলছে উৎসবের আমেজ। অপরদিকে অনুষ্ঠানের সকল প্রস্তুতি সম্পন্ন করছে আয়োজক কমিটি।
সুবর্ণ জয়ন্তী উদযাপন কমিটির সদস্য সচিব অধ্যাপক মো. মোসলেহ উদ্দিন সরকার দৈনিক কুমিল্লার কাগজকে বলেন, ‘১৬ মার্চ বৃহস্পতিবার সকাল দশটায় বিষ্ণুপুর উচ্চ বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী উৎসব বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হবে। শিক্ষা মন্ত্রী ডা. দীপু মনি এমপি অনুষ্ঠানে প্রধান অতিথি ও কুমিল্লা-৩ (মুরাদনগর) আসনের এমপি আলহাজ¦ ইউসুফ আবদুল্লাহ হারুন বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকতে সদয় সম্মতি জ্ঞাপন করেছেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন, সুবর্ণ জয়ন্তী উদযাপন কমিটির আহ্বায়ক ও রাষ্ট্রপতির প্রেস সচিব মো. জয়নাল আবেদীন।
জানা যায়, ১৯৭০ সালে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের তৎকালীন উপ-পরিচালক আবদুর রাজ্জাক বিষ্ণুপুর উচ্চ বিদ্যালয়টি প্রতিষ্ঠা করে এলাকায় ব্যাপক সাড়া ফেলেছেন। বর্তমানে স্কুলটিতে দেড় হাজার ছাত্র-ছাত্রী অধ্যায়নরত। এ বিদ্যালয় থেকে এসএসসি পাশ করে অনেক ছাত্র-ছাত্রী সরকারের গুরুত্বপূর্ণ পদে কর্মরত রয়েছেন। সুবর্ণ জয়ন্তী উদযাপনকে কেন্দ্র করে এক হাজার দুইশত প্রাক্তন ছাত্র-ছাত্রী নিবন্ধন করেছে।