ময়মনসিংহের তারাকান্দায় টয়লেটে যাওয়ার কথা বলে এক বছরের শিশুকে রেখে নিখোজ শিশুর মা ।

প্রকাশিত: ৯:৩১ অপরাহ্ণ, এপ্রিল ৮, ২০২৩

নিজস্ব প্রতিনিধি ঃ

শুক্রবার (৭ এপ্রিল) দুপুরে উপজেলার গালাগাঁও ইউনিয়নের ধারাকান্দী গ্রামে এই ঘটনা ঘটে। এ ঘটনায় তারাকান্দা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) হয়েছে।

জিডির সূত্র ধরে পুলিশ ও স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, দুপুরের দিকে বোরকা পরা একজন নারী ধারাকান্দি গ্রামের আলমগীর হোসেনের বাড়িতে আসেন। সেখানে গিয়ে আলমগীরের স্ত্রী রবিলা খাতুনকে ওই নারী বলেন, আশপাশে কোথাও টয়লেট নেই। আমার টয়লেটে যাওয়া লাগবে। বাচ্চাটাকে একটু রাখেন। আমি টয়লেট সেরে যাওয়ার সময় নিয়ে যাব। এটা বলে ওই নারী সেখান থেকে বেরিয়ে যান।

তবে দুপুর গড়িয়ে বিকেল হলেও বোরকা পরা ওই নারী আর ফেরেননি। বিষয়টি আলমগীরের স্ত্রী রবিলা আশপাশের বাড়ির লোকজনদের জানান। তারা সবাই আশপাশের এলাকায় বহু খোঁজ করেও ওই নারীর সন্ধান পাননি। আবার সন্তানটির বাবা-মায়ের কোনো হদিসও মেলেনি। সন্ধ্যার পর শিশুটিকে নিয়ে তারাকান্দা থানায় যান রবিলার স্বামী আলমগীর হোসেন। রাত ১০টার দিকে তিনি একটি জিডি করেন।

তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের বলেন, ধারণা করা হচ্ছে, কৌশলে ওই নারী তার সন্তানকে রবিলা খাতুনের কাছে দিয়ে পালিয়ে গেছেন। এ ঘটনায় থানায় জিডি হয়েছে। ওই নারীকে খুঁজে বের করার চেষ্টা চলছে।