বুর্জ আল খলিফায় ‘জওয়ান’-এর ট্রেলার!

প্রকাশিত: ৯:২৮ অপরাহ্ণ, আগস্ট ২৯, ২০২৩
বিনোদন ডেস্ক ;ঃ আাগামী ৭ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে ‘জওয়ান’। কিন্তু আশ্চর্যজনকভাবে এখনো মুক্তি পায়নি এ সিনেমার ট্রেলার। অবশেষে শাহরুখ খান ‘জওয়ান’-এর ট্রেলার লঞ্চিংয়ের দিন জানিয়ে দিলেন। দুবাইয়ের বুর্জ খলিফায় ‘জওয়ান’-এর ট্রেলার লঞ্চ করা হবে।

কবে আর কখন সে ঘটনার সাক্ষী থাকতে পারবেন ভক্তরা, সেই দিনক্ষণ জানিয়েছেন শাহরুখ নিজেই।আগামী ৩১ আগস্ট বহু প্রতীক্ষিত সিনেমা ‘জওয়ান’-এর ঝলক উপভোগ করবে দুবাইবাসী, ইন্টারনেটের মাধ্যমে সেই দৃশ্য দেখবে গোটা বিশ্ব। দুবাইয়ের স্থানীয় সময় রাত ৯টার সময় মুক্তি পাবে ট্রেলারটি।

সামাজিক মাধ্যমে শাহরুখ লিখেছেন, ‘জওয়ানের উদযাপন আমি আপনাদের সঙ্গে সেলিব্রেট করব না, এটা সম্ভব নয়।

আমি আসছি বুর্জ খলিফায়, ৩১ আগস্ট ঠিক রাত ৯টায়। আসুন জওয়ানকে সেলিব্রেট করুন আমার সঙ্গে। যেহেতু ভালোবাসাই এই পৃথিবীর সবচেয়ে সুন্দর অনুভূতি, তাহলে আসুন ভালোবাসার রঙে নিজেকে রাঙিয়ে তুলুন, আসুন লাল রং পরি…কী বলেন? তৈরি তো!’লাল রঙের পোশাকে আগামী ৩১ আগস্ট বুর্জ খলিফায় শাহরুখকে দেখতে তৈরি তার ভক্তরা। উত্তেজনার পারদ বাড়ছে, সামাজিক মাধ্যমে ট্রেন্ডিং ‘জওয়ান’ ট্রেলার।হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পাবে অ্যাটলি পরিচালিত এই ছবি। এই প্রথমবার নয়নতারার বিপরীতে দেখা যাবে শাহরুখ খানকে।