অগ্রিম বুকিং রেকর্ড, ৬ লাখ টিকিট বিক্রি জওয়ানের

প্রকাশিত: ৭:৫০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৪, ২০২৩

নিজস্ব প্রতিনিধি:

ফের বক্স অফিসে আগুন লাগাতে যাচ্ছেন বলিউড বাদশাহ । আসন্ন চলচ্চিত্র ‘জওয়ান’ দিয়ে আবারও দর্শক মাতাতে তৈরি শাহরুখ। অ্যাটলি পরিচালিত ফিল্মটি ইতিমধ্যে তুমুল হাইপ তৈরি করেছে, যা রীতিমতো অবাক করার মতোই। সম্প্রতি সিনেমাটির ট্রেলার প্রকাশ হয়েছে এবং এর পরই অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়ে গেছে।

মুক্তির সাত দিন আগে খোলা হয়েছে অগ্রিম বুকিং এবং ইতিমধ্যে ছয় লাখ টিকিট বিক্রি হয়ে গেছে জওয়ানের। এখনো তিন দিন বাকি! আর সেই সঙ্গে নতুন এক রেকর্ডের হাতছানি শাহরুখের সামনে।

সাম্প্রতিক সময়ে অগ্রিম বুকিংয়ে রেকর্ড গড়া ‘গাদার ২’-এর অগ্রিম বুকিংকে ছাড়িয়ে যাওয়ার সম্ভাবনা দেখা যাচ্ছে জওয়ানের।

বাণিজ্য ওয়েবসাইট স্যাকনিল্ক-এর মতে, শাহরুখ খানের আসন্ন সিনেমাটির অগ্রিম বুকিং শুরু হয়েছে মুক্তির সাত দিন আগে।

অর্থাৎ ১ থেকে ৪ সেপ্টেম্বর পর্যন্ত সিনেমাটি ছয় লাখ টিকিট বিক্রি করেছে। সিনেমাটির অগ্রিম বিক্রি থেকে আয় ইতিমধ্যে ১৭.৫০ কোটি রুপি। পর্দায় মুক্তি পেতে আরো তিন দিনের বেশি সময় বাকি রয়েছে। তাই ‘গাদার ২’-কে ছাড়িয়ে যাওয়ার সম্ভাবনা প্রবল, যেখানে ‘গাদার ২’-এর অগ্রিম টিকিট বিক্রির আয় ছিল ১৮.৫ কোটি রুপি।

বাণিজ্য বিশ্লেষকদের মতে, ‘জওয়ান’-এর অগ্রিম বুকিং ‘গাদার ২’-কে ছাড়িয়ে যেতে পারে এবং যেকোনো সিনেমার জন্য সর্বোচ্চ অগ্রিম বুকিং হতে পারে! জওয়ান’-এর অগ্রিম বুকিং শুরু করার পর সুপারস্টারডম এবং ভক্তদের উন্মাদনার জন্য সিনেমাটি মাত্র ২৪ ঘণ্টার মধ্যে দুই লাখের কাছাকাছি টিকিট বিক্রি করেছে। প্রথম ২৪ ঘণ্টার মধ্যে যেকোনো বলিউড সিনেমার জন্য সর্বোচ্চসংখ্যক টিকিট বিক্রির রেকর্ড এটি!

শাহরুখ খান অভিনীত ‘জওয়ান’ ৭ সেপ্টেম্বর মুক্তি পাবে। অ্যাটলির পরিচালনায় শাহরুখ খান ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করেছেন নয়নতারা, বিজয় সেতুপাতি, প্রিয়ামণি, সানায়া মালহোত্রাসহ একাধিক তারকা।

সূত্র : স্যাকনিল্ক, ইন্ডিয়া টুডে