বিয়ের পিঁড়িতে ক্রিস ইভানস-ব্যাপটিস্তা

প্রকাশিত: ৮:৩৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০২৩
ক্রিস ইভানস ও আলবা ব্যাপটিস্তা
 নিজস্ব প্রতিনিধি

মার্ভেল সুপারহিরো, ‘ক্যাপ্টেন আমেরিকা’ খ্যাত অভিনেতা ক্রিস ইভানস বিয়ে করেছেন। বান্ধবী আলবা ব্যাপটিস্তার সাথে একটি ব্যক্তিগত অনুষ্ঠানের মধ্য দিয়ে গাঁটছড়া বেঁধেছেন ক্রিস।

জানা গেছে, ৪২ বছর বয়সী অভিনেতা এবং তার বান্ধবী ২৬ বছর বয়সী পর্তুগিজ অভিনেত্রী নিজেদের বিয়ের বিশেষ বিষয়টি অত্যন্ত গোপন রেখেছিলেন। বিবাহের পরে একটি ঘনিষ্ঠ আয়োজনের মধ্য দিয়ে তাদের বিয়ে উদযাপন করা হয়েছিল, যার মধ্যে ইভানসের মার্ভেল সহ-অভিনেতা রবার্ট ডাউনি জুনিয়র ও ক্রিস হেমসওয়ার্থ উপস্থিত ছিলেন।

পেজ সিক্সের একটি প্রতিবেদন অনুসারে, এই জুটির বোস্টনের বাড়িতে শুধু নিকটতম পরিবারের সদস্য এবং বন্ধুদের উপস্থিতিতে বিয়ের আয়োজন করা হয়েছিল। ইভেন্টের গোপনীয়তা রক্ষা করার জন্য, অতিথিদের একটি চুক্তিতে স্বাক্ষর করানো হয়েছিল এবং তাদের ফোন জমা দিতে বলা হয়েছিল।

1
ক্রিস ইভানস ও আলবা ব্যাপটিস্তা

যদিও নববিবাহিত দম্পতির কাছ থেকে বিয়ের আনুষ্ঠানিক নিশ্চিতকরণ এখনো জানা যায়নি। তবে বোস্টন থেকে অনলাইনে প্রচারিত ছবিগুলো এই তারকা জুটির বিয়ের বিষয়টিকে আরো জোরদার করে। ছবিতে রবার্ট ডাউনি জুনিয়র ও তার স্ত্রী সুসান ডাউনি, ক্রিস হেমসওয়ার্থ ও তার স্ত্রী এলসা পাটাকি এবং অভিনেতা জেরেমি রেনারকে শনিবার রাতে বিলাসবহুল নিউবারি বোস্টন হোটেলে একসঙ্গে দেখা গেছে। এই ছবিগুলো ইভানসের বিয়ে সম্পর্কে বেশ শক্তিশালী বার্তা দিচ্ছে অনুরাগীদের।

ভানসের স্ত্রী ব্যাপটিস্তা একজন অভিনেত্রী। তার মা একজন অনুবাদক, যিনি পাঁচটি ভাষায় কথা বলেন। পর্তুগিজ, ইংরেজি, জার্মান, ফরাসি ও স্প্যানিশ। ব্যাপটিস্তা ‘মিসেস হ্যারিস গোস টু প্যারিস’ চলচ্চিত্রে তার ভূমিকার জন্য সর্বাধিক পরিচিত। বার্লিন ফিল্ম ফেস্টিভালে ইউরোপিয়ান শুটিং স্টার অ্যাওয়ার্ড জয় এবং শর্ট ফিল্ম ‘মিয়ামি’তে তার ভূমিকার জন্য বেরিকো ডে সিনেমা ফেস্টিভালে সেরা অভিনেত্রীর পুরস্কারসহ তার কাজের জন্য অনেক পুরস্কার জিতেছেন অভিনেত্রী।
তিনি ২০২০ সালের আইএমডিবির সেরা ১০ ব্রেকআউট স্টারের খেতাবও পেয়েছেন। 

সূত্র : পেজ সিক্স