তারা মনে করে আমি বুড়ো হয়ে গেছি : নানা পাটেকার

প্রকাশিত: ৮:৩৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৩, ২০২৩
নানা পাটেকার

নিজস্ব প্রতিনিধি

বলিউডের অন্যম জনপ্রিয় কমেডি ফ্র্যাঞ্চাইজি ‘ওয়েলকাম’। এই ফ্র্যাঞ্চাইজির দুটি সিনেমা মুক্তি পেয়েছে। প্রথমটি করেছিলেন অক্ষয় কুমার এবং পরেরটি অক্ষয়ের শিডিওল জটিলতায় জায়গা পান জন আব্রাহাম। তবে ‘ওয়েলকাম’ ফ্র্যাঞ্চাইজির অন্যতম আকর্ষন উদয় শেঠি ও মজনু জুটি।

এই চরিত্রগুলোতে অভিনয় করেছিলেন নানা পাটেকার ও অনিল কাপুর। তবে এবার ওয়েলকাম-এর আসন্ন চলচ্চিত্রে থাকছেন না তাদের কেউই! 

‘ওয়েলকাম’ এবং ‘ওয়েলকাম ২’-এর  জনপ্রিয় চরিত্র উদয় শেঠির চরিত্রে দেখা গিয়েছিল নানা পাটেকারকে। দীর্ঘদিন পর আবারও পর্দায় ফিরছে ‘ওয়েলকাম’ ফ্যাঞ্চাইজি। এবার সিনেমার নাম ‘ওয়েলকাম টু দ্য জঙ্গল।

’ তবে এবার ওয়েলকামে থাকছেন না উদয় শেঠি চরিত্রটি। এ নিয়ে ভক্তদের যেমন হতাশা রয়েছে, তেমনি আক্ষেপ রয়েছে অভিনেতারও। পরপর দুটি সিনেমায় জনপ্রিয়তা পাওয়ার পরও বাদ পড়ার প্রসঙ্গে এবার মুখ খুললেন অভিনেতা নানা পাটেকার। 

1

নানা পাটেকার বলেন, ‘আমি ওয়েলকাম-৩-এর অংশ নই।

হয়তো তারা (নির্মাতারা) মনে করেন আমি বুড়ো হয়ে গেছি।’ পরিচালক বিবেক অগ্নিহোত্রীর দিকে ইঙ্গিত করে নানা বলেন, ‘উনি হয়ত মনে করেন আমি এতটাও বুড়ো হইনি, তাই উনি আমাকে উনার সিনেমায় কাস্ট করেছেন। এটা খুবই সহজ বিষয়।’ 

বিবেক অগ্নিহোত্রীর ‘দ্য ভ্যাকসিন ওয়ার’ সিনেমার হাত ধরে ফের বড়পর্দায় ফিরছেন নানা পাটেকর। সিনেমার ট্রেলার উন্মোচন অনুষ্ঠানে এসে আক্ষেপের কথা বললেন নানা পাটেকর।

নানা বলেন, “ইন্ডাস্ট্রির দরজা আমার জন্য কখনই বন্ধ ছিল না। শিল্প কখনও নিজের দরজা বন্ধ করে না। আপনি যদি ভাল কাজ করতে চান তবে তারা আপনার কাছে ঠিক আসবে। কোনো চরিত্রের জন্য আপনাকে জিজ্ঞাবা করবে, আপনি কি এটা করতে চান? আপনি সেটা করতে চান বা চান না, সেটা আপনার সিদ্ধান্ত। তবে আমি সবসময়ই মনে করি এটাই আমার কাছে প্রথম কিংবা শেষ সুযোগ। তাই আমার মনপ্রাণ দিয়ে কাজ করা উচিত। এখানে সবাই কাজ পায়, তবে আপনি কোনটা করবেন, কোনটা করবেন না, সেটা আপনার উপর নির্ভর করে।” 

‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’ সিনেমাটি ‘ওয়েলকাম’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তি। বিশাল তারকাখচিত এবারের কিস্তিতে দেখা যাবে অক্ষয় কুমার, রাভিনা ট্যান্ডন, দিশা পাটানি, জ্যাকলিন ফার্নান্দেজ, লারা দত্ত, সুনীল শেঠি, সঞ্জয় দত্ত, পরেশ রাওয়াল, আরশাদ ওয়ার্সি, তুষার কাপুর, শ্রেয়াস তালপাড়ে, রাজপাল যাদব, জনি লিভার, কিকু শারদা, কৃষ্ণা অভিষেক সহ অন্যান্যদের। এতে কণ্ঠ দিয়েছেন দিলের মেহেন্দি ও মিকা সিং।

সূত্র : ইন্ডিয়া টুডে